প্রধানমন্ত্রীর আহবানে হাওরে কৃষকের ধান কেটে দিল যুবলীগ

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: শুক্রবার ২৮শে এপ্রিল ২০২৩ ০৯:০০ অপরাহ্ন
প্রধানমন্ত্রীর আহবানে হাওরে কৃষকের ধান কেটে দিল যুবলীগ

প্রধানমন্ত্রীর আহবানে যুবলীগের নির্দেশে নেত্রকোনার হাওরে কৃষকের ধান কেটে দিল নেত্রকোনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী এড্ভোকেট মাশহুদুল মান্নান তৃষা।


      চারবারের প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নির্দেশে, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মণি’র রক্তের ও আদর্শের উত্তরাধিকার, বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাঈনুল হাসান খান নিখিল-এর আহবানে যুবলীগের চলমান মানবিক কর্মসূচীর অংশ হিসেবে আজ শুক্রবার হাওরাঞ্চলে  অসহায় কৃষকের দুই কাঠা জমির ধান কেটে দিয়েছে নেত্রকোনা জেলা ছাত্রলীগের সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক, বর্তমানে জেলা যুবলীগের সভাপতি পদপ্রার্থী এড্ভোকেট মাশহুদুল মান্নান তৃষা। 


   প্রসঙ্গত যুবলীগ নেতা তৃষার পিতা, বীর মুক্তিযোদ্ধা, মরহুম  এডভোকেট গোলজার হোসেন ছিলেন তৎকালীন নেত্রকোনা মহকুমা যুবলীগের প্রতিষ্ঠাতা যুগ্ম আহ্বায়ক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের গড়া বাকশাল নেত্রকোনা মহকুমার সাধারণ সম্পাদক। পিতার দেখানো পথে মানবিক যুবলীগের কর্মী হিসাবে যুবলীগের প্রতিটি কর্মসূচিতে স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণ করছেন এডভোকেট তৃষা। এ সময় তার সঙ্গে ছাত্রলীগ ও যুবলীগের কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।