দেবীদ্বারে বিধবা কৃষাণীর ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বৃহঃস্পতিবার ৪ঠা মে ২০২৩ ০৭:৫৯ অপরাহ্ন
দেবীদ্বারে বিধবা কৃষাণীর ধান কেটে ঘরে তুলে দিলো ছাত্রলীগ

"কৃষক হাসলে বাঁচবে দেশ, শেখ হাসিনার বাংলাদেশ" এই স্লোগানকে সামনে রেখে কুমিল্লার দেবীদ্বারে এক বিধবা কৃষাণীর ৪৫ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিলো উপজেলা ছাত্রলীগ। বুধবার দুপুরে উপজেলার পৌর এলাকার হামলাবাড়িতে বিধবা কৃষাণীর ধান কাটার নেতৃত্ব দেন উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি।


এবছর বোরো ধানের বাম্পার ফলন হলেও শ্রমিক ও আর্থিক সংকটের কারণে ধান কাটা নিয়ে বিপাকে পড়েছেন কৃষক। প্রধানমন্ত্রীর নির্দেশনায় কৃষকদের পাশে থেকে মাঠে করে যাচ্ছে ছাত্রলীগ নেতাকর্মীরা। তারই ধারাবাহিকতায় দেবীদ্বার পৌর এলাকার হামলাবাড়ির বিধবা কৃষাণী জোসনা বেগমের পাশে দাঁড়িয়েছে উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আসাদুর রহমান রনির নেতৃত্বে ওই বিধবা কৃষানীর ৪৫ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দিলেন উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় ছাত্রলীগ নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক সারোয়ার হোসেন রাকিব, গাজী আসিফ বিন লতিফ, আল আমিন অভি প্রমুখ।


এ বিষয়ে উপজেলা ছাত্রলীগের আহবায়ক মোঃ আসাদুর রহমান রনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশনায় এবং কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের আহ্বানে দেবীদ্বার উপজেলা ছাত্রলীগের কর্মীরা উপজেলার হামলা বাড়ির বিধবা কৃষাণী জোসনা বেগমের ৪৫ শতাংশ জমির ধান কেটে মাড়াই করে ঘরে তুলে দেওয়া হলো। দেশের যেকোন ক্রান্তিকালে সংকট মোকাবেলায় বাংলাদেশ ছাত্রলীগ অগ্রসারীতে থেকে কাজ করেছে এবং ভবিষ্যতেও করবে।