বেয়াইকে বিয়ে করেই ছাড়লেন সেই অনশনরত বেয়াইন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বৃহঃস্পতিবার ৫ই সেপ্টেম্বর ২০১৯ ০৭:০৩ অপরাহ্ন
বেয়াইকে বিয়ে করেই ছাড়লেন সেই অনশনরত বেয়াইন

বগুড়ার নন্দীগ্রামে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনরত সেই তরুণীকে অবশেষে বিয়ে করেছেন প্রেমিক রুস্তম আলী। বুধবার গভীর রাতে সামাজিকভাবে ৫০ হাজার টাকা দেন মোহরনা ধার্য করে তাদের বিয়ে সম্পন্ন করা হয়।

স্থানীয় সূত্রে জানা গেছে, কোলদীঘি গ্রামের আব্দুল লতিফের ছেলে রুস্তম আলীর সাথে বগুড়ার শেরপুর উপজেলার দশমাইল কলতাপাড়া গ্রামের এক কলেজ ছাত্রীর প্রেম ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে। প্রায় দেড় বছর টিকে থাকে তাদের এ সম্পর্ক। এখন প্রেমিক রুস্তম আলী ওই কলেজ ছাত্রীকে বিয়ে করতে নারাজ। তাই নিরুপায় হয়ে ওই তরুনী বুধবার দুপুর থেকে রুস্তম আলীর বাড়িতে বিয়ের দাবীতে অনশন শুরু করেছে। এ খবর গ্রামে ছড়িয়ে পড়লে আশপাশের লোকজন ওই বাড়িতে এসে ভিড় করে।


বৃহস্পতিবার দুপুরে স্থানীয় ইউপি সদস্য আলাউদ্দিন আলী তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করে জানান, উভয় পক্ষের পরিবারকে নিয়ে গ্রামে বৈঠক বসে সমঝোতা করে সামাজিকভাবে রাতেই তাদের বিয়ে সম্পন্ন করা হয়েছে।

উল্লেখ্য, তারা দুজন সম্পর্কে বেয়াই-বেয়াইন। দুই বছর আগে প্রথমে মোবাইলে প্রেম, এরপর বাড়িতে আসা-যাওয়া। প্রত্যেক মাসে বেয়াই আসতো বেয়াইনের বাড়িতে। তবে কিছুদিন ধরে বেয়াইনকে পাত্তা দেননা বেয়াই। এদিকে প্রেমিক বিয়াই এখন বিয়ে না করলে তার বাড়িতেই আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছিলেন বেয়াইন। বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়নের কোলদিঘী গ্রামের ঘটনা।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব