সাকিবের বিজ্ঞাপন কাণ্ডে শোকজ দিয়েছি :পাপন

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: শনিবার ১৯শে ফেব্রুয়ারি ২০২২ ১১:৫৬ পূর্বাহ্ন
সাকিবের বিজ্ঞাপন কাণ্ডে শোকজ দিয়েছি :পাপন

বিপিএলের ফাইনাল ম্যাচের আগের দিন ট্রফি হাতে প্রতিদ্বন্দ্বী দুই অধিনায়কের অফিসিয়াল ফটোসেশন হয়েছে। সেখানে কুমিল্লা ভিক্টোরিয়ান্স অধিনায়ক ইমরুল কায়েস উপস্থিত থাকলেও আসেননি ফরচুন বরিশালের অধিনায়ক সাকিব আল হাসান। তার জায়গায় আসেন দলের উইকেটরক্ষক ব্যাটার নুরুল হাসান সোহান।


সাকিব ফটোসেশনে হাজির না হওয়ার বিষয়ে তার দল ফরচুন বরিশালের তরফে বলা হয়, সাকিব পেটের পীড়ায় ভুগছেন। তবে, খোঁজ নিয়ে জানা যায়, মূলত মাঠে না এসে বিজ্ঞাপনের শুটিংয়ে ব্যস্ত সময় পার করছিলেন সাকিব। আর এতেই বিপিএলের সুরক্ষা বলয়-ই প্রশ্নবিদ্ধ হয়ে যায়। ফল স্বরূপ বিসিবি তরফে সাকিবের দল ফরচুন বরিশালকে শোকজ করা হয়েছে। 


শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) ফাইনালের পর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন নিজেই এই তথ্য সাংবাদিকদের জানিয়েছেন। তিনি বলেছেন, সাকিব জৈব সুরক্ষা বলয় ভেঙেছে। 


ফাইনাল শেষে বিসিবি সভাপতি নাজমুলহাসান পাপন বলেছেন, ‘যতগুলো সিরিজ বা টুর্নামেন্ট হয়েছে। আমরা কিন্তু এটায় ছাড় দেইনি। এবার দায়িত্ব ছিল ফ্র্যাঞ্চাইজিদের। বিসিবির অধীনে আমরা কোনো ছাড় দেইনি। এরই মধ্যে বরিশাল ফ্র্যাঞ্চাইজিকে কারণ দর্শানো নোটিশ দেওয়া হয়েছে।’


সাকিব আল হাসানকে কোনো ছাড় দেওয়া হবে না বলেও জানিয়েছেন নাজমুল বোর্ড সভাপতি। তিনি বলেন, ‘টুর্নামেন্টের মাঝে তো কিছু করা সম্ভব না। টুর্নামেন্ট শেষ হয়েছে, এখন যা করার করবে। ফ্র্যাঞ্চাইজিদের দায়িত্বটা এখানে বেশি ছিল।’


উল্লেখ্য, সাকিবের দল বরিশাল ফরচুন আজ কুমিল্লা কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে মাত্র ১ রানে হেরে শিরোপা হাতছাড়া করেন। এর মধ্যে দিয়ে তৃতীয়বারের মতো বিপিএলের শিরোপা ঘরে তুলেছে কুমিল্লা।