পাওয়েল ঝড়, বাংলাদেশকে ১৯৪ রানের টার্গেট

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: সোমবার ৪ঠা জুলাই ২০২২ ০১:৩৬ পূর্বাহ্ন
পাওয়েল ঝড়, বাংলাদেশকে ১৯৪ রানের টার্গেট

নিকোলাস পুরান আউট হওয়ার পর ক্যারিবীয়দের ভালোভাবেই খেলায় ধরে রাখে রবমান পাওয়েল। বাংলাদেশি বোলারদের ওপর তিনি রীতিমতো ঝড় তোলেন। অর্ধশত হাঁকিয়েও ছুটতে থাকেন সামনের দিকে।


সবমিলিয়ে ৫ উইকেট হারিয়ে বাংলাদেশকে ১৯৪ রানের টার্গেট দিয়েছে নিকোলাস পুরানের দল। এই যাত্রায় ২৮ বলে ৬১ রানে ইনিংস খেলে অপরাজিত ছিলেন পাওয়েল। এর আগে ৫৭ রান করেছেন ওপেনার ব্রান্ডন কিং, অধিনায়ক নিকোলাস পুরান খেলেছেন ৩৪ রানের ইনিংস।


বাংলাদেশের হয়ে শরীফুল  ইসলাম নিয়েছেন সর্বোচ্চ দুই উইকেট। মেহেদী হাসান, সাকিব আল হাসান ও মোসাদ্দেক হোসেন নিয়েছেন একটি করে উইকেট।শুরুতে মেহেদী হাসান আর সাকিবের পরপর আঘাতের ধাক্কা সামলে নিয়ে অধিনায়ক নিকোলাস পুরান ও ব্রান্ডন কিংয়ের ব্যাটে ভর করে আগাচ্ছিল ক্যারিবীয়রা।


তবে পুরান-কিংয়ের ৭৪ রানের জুটি ভেঙেছেন মোসাদ্দেক হোসেন। দলকে শতকে পৌঁছে দিয়ে মোসাদ্দেকের বলে এলবির শিকার হয়ে ৩৪ রানে সাজঘরে ফিরেছেন অধিনায়ক পুরান।এর আগে ব্যাট হাতে নেমেই ডমিনিকায় তাণ্ডব শুরু করেছিলেন ক্যারিবীয় ব্যাটার কাইল মায়ার্স। তবে তাকে থিতু হতে দেননি বাংলাদেশের মেহেদী হাসান। ৯ বলে ১৭ রান করে মায়ার্স ফিরেছেন সাজঘরে। এপর সাকিবের বলে শূন্য রানে সাজঘরে ফিরেছিলেন শামার ব্রুকস।