এশিয়া কাপে ‘ডাক’ মারলেন কোহলি!

নিজস্ব প্রতিবেদক
স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ৬ই সেপ্টেম্বর ২০২২ ০৮:৪৯ অপরাহ্ন
এশিয়া কাপে ‘ডাক’ মারলেন কোহলি!

এশিয়া কাপে দারুণ ফর্মে ছিলেন বিরাট কোহলি। দীর্ঘ রানখরা কাটানো এই সুপারস্টার আবারও ফর্মে ফিরেছেন বলে সবাই ধরে নিয়েছিল। কিন্তু দ্রুতই মুদ্রার অপর পিঠ দেখলেন কোহলি। শ্রীলঙ্কার বিপক্ষে আজ বাঁচা-মরার ম্যাচে তিনি ফিরেছেন ‘ডাক’ মেরে! বাঁহাতি পেসার মাদুশাঙ্কার বলে তার স্টাম্প ছত্রখান হয়ে গেছে! ৪ বল খেলে কোনো রান না করে প্যাভিলিয়নের পথ ধরেছেন কোহলি।


ভারত দ্বিতীয় উইকেট হারিয়েছে ১৩ রানে।


দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আজও রোহিত শর্মার টসভাগ্য সুপ্রসন্ন হয়নি। দাসুন শানাকার আহ্বানে ব্যাটিংয়ে নেমে তাদের শুরুটা হয় ধীরগতির। মহিশ থিকসানার করা দ্বিতীয় ওভারে একটা বাউন্ডারি মেরে হাত খোলার ইঙ্গিত দেন লোকেশ রাহুল। কিন্তু পরের বলেই তিনি লেগ বিফোরের ফাঁদে পড়েন। রিভিউ নিয়েও কোনো লাভ হয়নি। দলীয় ১১ রানে ফিরতে হয় ৭ বলে ৬ রান করা রাহুলকে।


ভারতীয় একাদশ : রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, ঋষভ পন্থ (উইকেরক্ষক), দিপক হুদা, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, রবিচন্দ্রন অশ্বিন, অর্শদিপ সিং, যুজবেন্দ্র চাহাল।


শ্রীলঙ্কা একাদশ : পাথুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (উইকেটরক্ষক), চারিথ আশালঙ্কা, দানুশকা গুনাথিলাকা, ভানুকা রাজাপক্ষে, দাসুন শানাকা (অধিনায়ক), ওয়ানিদু হাসারাঙ্গা, চামিকা করুণারত্নে, মহেশ থিকসানা, আসিথা ফার্নান্দো, দিলশান মাদুশাঙ্কা।