নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় নিহত গৃহবধু; আহত স্বামী

নিজস্ব প্রতিবেদক
রিফাত হোসাইন সবুজ, জেলা প্রতিনিধি, নওগাঁ
প্রকাশিত: সোমবার ১৭ই জানুয়ারী ২০২২ ০৮:২৭ অপরাহ্ন
নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় নিহত গৃহবধু; আহত স্বামী

নওগাঁয় দুর্বৃত্তদের হামলায় সাথী বানু ( ৩০) নামের এক গৃহবধু নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুত্বর আহত হয়েছেন ওই গৃহবধুর স্বামী আকরাম আলী (৪৫)। রবিবার রাত সাড়ে ১১টার দিকে সদর উপজেলার দুবলহাটি ইউনিয়ন এর যমুনি নামক স্থানে এ ঘটনা ঘটে। আহত আকরাম আলীকে নওগাঁ ২৫০শয্যা জেলারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 


নিহতের পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়, রবিবার রাত সাড়ে ১১টার দিকে নওগাঁ শহরের বরুনকান্দি এলাকায় নিহতের ছোট বোনের বাড়ি থেকে দাওয়াত খেয়ে মোটরসাইকেল যোগে স্ত্রী সাথী বানুকে নিয়ে সদর উপজেলার নিজ বাড়ি বালিয়াগাড়ী গ্রামে ফিরছিলেন আকরাম আলী ও সাথী বানু। এসময় দুবলহাটি ইউনিয়ন এর যমুনি নামক স্থানে পৌছালে তাদের উপর হামলা চালায় ৫-৬জন দুর্বৃত্ত। মোটরসাইকেল চলা অবস্থায় দুর্বৃত্তরা পিছন থেকে লাঠি দিয়ে তাদের মাথায় আঘাত করলে, মোটরসাইকেল থেকে পড়ে যায় স্বামী-স্ত্রী । এসময় আকরামের মাথায় হেলমেট থাকায় তার কিছু না হলেও স্ত্রী সাথীর মাথায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই মৃত্যু হয়। এ সময় এলাকাবাসী ছুটে আসলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে স্থানীয়রা আহত অবস্থায় রাত ১টার দিকে আকরামকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। 


আহত আকরাম আলী বলেন, নওগাঁ শহরের বরুনকান্দি এলাকায় আমার স্ত্রীর ছোটবোনের বাসায় খাবার খেয়ে রাত ১১টার দিকে গ্রামের বাড়ি বালিয়াগাড়ীতে যাওয়ার জন্য রওনা দেই। এর পর রাত সাড়ে ১১টার দিকে দুবলহাটি এলাকার যমুনি নামক স্থানে পৌছালে পেছন থেকে স্বজড়ো আমাদের মাথায় লাঠি দিয়ে আঘাত করা হয়। তার পর আমরা রাস্তায় পড়ে যাই। হামরাকারীরা ৫-৬জন ছিল। মুখে কালো মাস্ক পড়ার কারনে আমি কাউকে চিনতে পারিনি। আমার চিৎকারে আশে-পাশের লোকজন ছুটে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। তার পর আমি জ্ঞান হারিয়ে ফেলি। 


যদি হামলাকারীরাছিনতাইকারী হয় তাহলে আপনার মোটরসাইকেল বা কাছে থাকা অন্যান্য জিনিসপত্র নিয়ে গেলনা কেন, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমি জানিনা কেন তারা হামলা করলো। কি তাদের উদ্দেশ্য ছিল। তবে হয়তো আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসার কারনে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। কি কারনে হামলা করলো আর কারা এর সাথে জড়িত আমি তাদের শাস্তি চাই।


নিহত গৃহবধু সাথী বানুর বাবা বগুড়া জেলার আদমদিঘী উপজেলার যোগীপুকুর গ্রামের বাসিন্দা শহিদুল হক জানান, কেন আমার মেয়েকে হামলা করে মেরে ফেলা হলো। আর কারা জড়িত কিছুই জানিনা। আমার জামাই মারাত্বকভাবে আহত হয়েছে। যদি ছিনতাই এর জন্য হামলা হয় তাহলে এভাবে মারতে পারেনা। আর মোটরসাইকেল বা মেয়ে ও জামাইয়ের কাছে থাকা কিছুই নিয়ে যায়নি হামলাকারীরা। জানিনা কেন হলো এমনটা। আমি আজ ( সোমবার ) বিকেল সাড়ে ৩টার দিকে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছি। প্রশাসনের কাছে অনুরোধ করছি যারা আমার মেয়েকে হামলা করে হত্যা করে করেছে তাদের গ্রেফতার করা হোক। তাদের কঠিন শাস্তির দাবি করছি।


এ বিষয়ে নওগাঁ সদর মডেল থানার অফিসার ইনচার্জ ( ওসি ) নজরুল ইসলাম জুয়েল বলেন,  দুর্বৃত্তদের হামলায় হামলায় ঘটনাস্থলেই গৃহবধু নিহত সাথী বানু নিহত হয়। আর আহত সাথীর স্বামী আকরাম আলী বর্তমানে নওগাঁ ২৫০শয্যা জেলারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত সাথীর মরদেহ ময়নাতদন্তের জন্য দুপুর ১টার দিকে হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের বাবা থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। পুরো ঘটনাটি আমরা গভীরভাবে তদন্ত করছি। এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।