গোয়ালন্দে মাদকসহ পলাতক আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: শুক্রবার ২১শে জানুয়ারী ২০২২ ০৭:১৮ অপরাহ্ন
গোয়ালন্দে মাদকসহ পলাতক আসামী গ্রেপ্তার

গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাহিরচর দৌলতদিয়া শাহাদাত মেম্বার পাড়া থেকে ২শ গ্রাম গাঁজাসহ (৪০ পুড়িয়া) এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।


গ্রেপ্তারকৃত মাদক কারবারী হলো, গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়নের বাহিরচর এলাকার সিদ্দিক কাজীর পাড়া এলাকার মৃতঃ নিজামুদ্দিন এর ছেলে মোঃ সোহেল রানা (৪১)।


থানা পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯টার দিকে গোয়ালন্দঘাট থানার অফিসার ইনচার্জ ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে গোয়ালন্দঘাট থানার এসআই সৈয়দ ইমামুজ্জামান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ বাহিরচর দৌলতদিয়া শাহাদাত মেম্বার পাড়া সাকিনস্থ আমির মোল্লার বাড়ীর সামনে ফাঁকা জায়গা থেকে ১শ গ্রাম গাঁজাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়।


অপরদিকে থানা পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পলাতক ও ওয়ারেন্ট ভুক্ত দুই আসামীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।


গ্রেপ্তারকৃতরা হলো, উপজেলার সাকের ফকির পাড়া এলাকার মৃত মোহন সরদারের ছেলে মো. আব্বাস সরদার (৪০) ও পূর্ব উজানচর হারেজ মিয়া পাড়া এলাকার মৃতঃ আব্দুল সরদারের ছেলে মো. জাহাঙ্গীর আলম (৪০)।


গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে ও ওয়ারেন্টভুক্ত পলাতক আসামীদেরকে শুক্রবার দুপুরে রাজবাড়ীর বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।