গোয়ালন্দে মাদকসহ পলাতক ৫ আসামী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: শনিবার ২রা এপ্রিল ২০২২ ০৬:৫৯ অপরাহ্ন
গোয়ালন্দে মাদকসহ পলাতক ৫ আসামী গ্রেপ্তার

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা পুলিশ শুক্রবার (১ এপ্রিল) দিবাগত গভীররাতে উপজেলার দৌলতদিয়া যৌনপল্লির ভিতর থেকে হেরোইনসহ শামীম রানা ওরফে সবুজ (৪০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে। তার কাছ থেকে পুলিশ ২ গ্রাম হেরোইন জব্দ করেছে। সে রাজবাড়ীর পাংশা উপজেলার চর আফড়া গ্রামের ইব্রাহিম মন্ডলের ছেলে। এছাড়া পুলিশ বিভিন্ন মামলায় গ্রেপ্তারি পরোয়াভুক্ত আরো চারজনকে শুক্রবার রাতে নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেছে। 


গ্রেপ্তারকৃতরা হলো ফরিদপুরের বোয়ালমারী উপজেলার মাগুরা গ্রামের হাবিবুর রহমান শেখ এর ছেলে মো. সজিব শেখ (২০), গোয়ালন্দ উপজেলার রমজান মাতুব্বর পাড়ার বাবু মল্লিকের ছেলে মো. মুরাদ মল্লিক, উপজেলার বাহির চর দৌলতদিয়ার ইছহাক শেখ এর ছেলে মো. আব্দুল খালেক শেখ ও দৌলতদিয়া যৌনপল্লি এলাকার আমজাদ মন্ডলের ছেলে শান্তি মন্ডল (২৩)। 


গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স্বপন কুমার মজুমদার জানান, হেরোইনসহ গ্রেপ্তারকৃত শামীম রানার বিরুদ্ধে শুক্রবার দিবাগত মধ্যরাতেই থানায় মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়। তাকে সহ বিভিন্ন মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামীদের শনিবার দুপুরে রাজবাড়ীর আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।