টেকনাফে মোটরসাইকেল চোরচক্রের সদস্য আটক

নিজস্ব প্রতিবেদক
আমান উল্লাহ কবির, উপজেলা প্রতিনিধি টেকনাফ (কক্সবাজার)
প্রকাশিত: সোমবার ২০শে জুন ২০২২ ০৮:২৮ অপরাহ্ন
টেকনাফে মোটরসাইকেল চোরচক্রের সদস্য আটক

নাটোর উত্তর বরগাছা এলাকা হতে ভ্রমনে আসা ৪ সদস্যের একজনের মোটর সাইকেল টেকনাফ পৌরসভার আবাসিক হোটেল সী-কোরাল রিসোর্ট থেকে চুরি হয়ে যায়। শনিবার ভোর রাতে ওই রিসোর্ট থেকে চুরি হওয়ার পর রবিবার রাতে চকরিয়া উপজেলার সাহারবিল ইউপি এলাকা থেকে চুরি মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। এসময় আটক করা হয়েছে সিন্ডিকেটের এক চোরকে। আটককৃত হচ্ছে কক্সবাজার পৌরসভার ৩নং ওয়ার্ডের পানবাজার বাটার রোড এলাকার মৃত আবুল কাশেমের ছেলে ইব্রাহীম বিন কাশেম প্রকাশ সম্রাট (২২)।


টেকনাফ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মৌ. হাফিজুর রহমান উক্ত তথ্য নিশ্চিত করে জানান, টেকনাফ পৌরসভার বাসষ্টশনের সী-কোরাল রিসোর্টের নিচতলায় মার্কেটের বারান্দায় ভ্রমনে আসা নাটোর উত্তর বরগাছা এলাকার মৃত বকুল হোসেনের ছেলে মেহেদী হাসান (২৭) এর আরওয়ান ফাইভ ভারসন তিন মডেলের মোটরসাইকেলটি অন্যান্য মোটরসাইকেলে সাথে পার্কিং করাছিল। সিসি টিভির ফুটেজে দু’জন চোর শনিবার গভীর রাতে মেহেদীর মোটর সাইকেলটি চুরি করে নিয়ে যায়।এ চুরির সী-কোরাল রিসোর্ট কতৃপক্ষ মোটরসাইকেল চুরির ঘটনায় টেকনাফ থানায় একটি মামলা দায়ের করেন।


মামলার পরবর্তীতে টেকনাফ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাহমুদুল হাসানের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স চকরিয়া থানার সহযোগিতায় দ্রæত অভিযান পরিচালনা করে চকরিয়া উপজেলার সাহারবিল ইউপি এলাকা থেকে চুরি হয়ে যাওয়া মোটর সাইকেলটি উদ্ধার করে। এসময় আটক করতে সক্ষম হন মটরসাইকেল চোর ইব্রাহীম বিন কাশেম প্রকাশ সম্রাট।


তিনি আরো জানান, মোটরসাইকেল চোরের একটি সংঘবদ্ধ দল রয়েছে। আটককৃতের সাথে আর কারা কারা জড়িত সে বিষয়ে পুলিশ তদন্ত করা হচ্ছে। আটককৃতের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করে কক্সবাজার আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।