টাঙ্গাইলে পর্নোগ্রাফি ও মাদক ব্যবসায়ীসহ আটক ২

নিজস্ব প্রতিবেদক
মির্জা শহিদুজ্জামান দুলাল, জেলা প্রতিনিধি, টাঙ্গাইল:
প্রকাশিত: সোমবার ২০শে জুন ২০২২ ০৮:৩৫ অপরাহ্ন
টাঙ্গাইলে পর্নোগ্রাফি ও মাদক ব্যবসায়ীসহ আটক ২

টাঙ্গাইল জেলার সদর থানা হতে ৯৭ বোতল ফেন্সিডিলসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। সোমবার সকালে উপজেলার আশেকপুর বাইপাস এলাকা থেকে তাকে আটক করা হয়। আটককৃত কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামের মৃত মোনাছ মালিতার ছেলে আব্দুর রাজ্জাক (৬০)। 


আটককৃত আব্দুর রাজ্জাকের কাছ থেকে এসময় ৯৭ বোতল ফেন্সিডিল, একটি মোবাইল, একটি সিম কার্ড উদ্ধার করা হয়।


র‌্যাব-১২, সিপিসি-৩, টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মোহাম্মদ আনিসুজ্জামান প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানান, আটককৃত দীর্ঘদিন যাবৎ মাদকদ্রব্য ফেন্সিডিল অবৈধভাবে সংগ্রহ করে টাঙ্গাইল জেলাসহ দেশের বিভিন্ন এলাকায় মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে বিভিন্ন মাদক সেবীদের নিকট বিক্রি করে আসছিলো। তার বিরুদ্ধে সদর থানায় মাদক মামলা দায়ের করা হয়েছে। 


অন্যদিকে কালিহাতী থানার বল্লা বাজারে ফ্রেন্ডস মাল্টিমিডিয়া এন্ড ইলেকট্রনিক্স দোকানের ভিতর অভিযান চালিয়ে বল্লা পূর্ব পাড়ার সুনীল চন্দ্র সরকার ছেলে জয় সরকার (২২), কে পর্নো কাজে ব্যবহৃত ১টি সিপিইউ, ১টি মনিটর’সহ হাতেনাতে আটক করা।  


আসামী বহুদিন ধরে বিভিন্ন অনলাইনের মাধ্যমে পর্নোগ্রাফি সংগ্রহ করে তার ব্যবহৃত কম্পিউটারের মাধ্যমে বিভিন্ন লোকজনের নিকট টাকার বিনিময়ে তাদের মোবাইল, মেমোরি ও অন্যান্য ইলেকট্রনিকস ডিভাইজের মধ্যে সরবরাহ করে আসছে। যেহেতু সে ২০১২ এর ৮(৩)/৮(৪)/৮(৫) এর “ক” ধারায় অপরাধ করেছে। তাই তার  বিরুদ্ধে টাঙ্গাইল জেলার কালিহাতি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।