স্কুলছাত্রীর পোশাক পরিবর্তনের ভিডিও ধারণ, যুবকের কারাদন্ড

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: রবিবার ১১ই সেপ্টেম্বর ২০২২ ০৪:৪০ অপরাহ্ন
স্কুলছাত্রীর পোশাক পরিবর্তনের ভিডিও ধারণ, যুবকের কারাদন্ড

জামালপুর সদর উপজেলায় এক স্কুলছাত্রীর পোশাক পরিবর্তনের ভিডিও ধারণের পর ব্ল্যাকমেইলের অপরাধে এক যুবকের একবছর কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।


রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও লিটুস লরেন্স চিরান এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (১০ সেপ্টেম্বর) রাতে উপজেলার বামুনপাড়া বিট পুলিশিং কার্যালয়ে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ আদেশ দেন।


দণ্ডপ্রাপ্ত ব্যক্তি জেলার মেলান্দহ উপজেলার ঘোষেরপাড়া ইউনিয়নের আমেত্তি মধ্যপাড়া গ্রামের মৃত মনোহরের ছেলে মারুফ।


স্থানীয় সূত্র জানায়, আত্মীয়ের বাড়ি বেড়াতে এসে সাইফুল নামে এক যুবকের সহায়তায় শনিবার রাতে তিরুথা বটতলা এলাকায় ভুক্তভোগী ছাত্রীর পোশাক পরিবর্তনের ভিডিও ধারণ করে মারুফ। পরে ওই ভিডিও ফেসবুকে ছেড়ে দেওয়ার হুমকি দেন ভুক্তভোগী তরুণীকে। একই সঙ্গে ফোনে অশ্লীল কথাবার্তা বলেন মারুফ। এ সময় তার সঙ্গে দেখা করতে বলেন। পরে বিষয়টি পুলিশকে জানালে মারুফকে ধরতে ফাঁদ পাতা হয়।


এদিকে মারুফের শর্ত অনুযায়ী ভুক্তভোগী ছাত্রী তার সঙ্গে দেখা করতে যায়। পরে সহযোগীদের নিয়ে ভুক্তভোগী ছাত্রীকে অটোরিকশায় তোলার সময় পুলিশ মারুফকে আটক করে। এ সময় বাকিরা দৌড়ে পালিয়ে যান।


এ বিষয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও লিটুস লরেন্স চিরান বলেন, শনিবার রাতে মারুফ দোষ স্বীকার করেছে। এ কারণে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।