বরিশালে স্বামীকে কুপিয়ে হত্যা, ঘাতক স্ত্রী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: মঙ্গলবার ২৯শে নভেম্বর ২০২২ ১২:৪২ অপরাহ্ন
বরিশালে স্বামীকে কুপিয়ে হত্যা, ঘাতক স্ত্রী গ্রেপ্তার

বরিশালে পারিবারিক কলহের জের ধরে স্বামীকে কুপিয়ে হত্যা করেছে স্ত্রী। সোমবার রাত সাড়ে ১০টার দিকে নগরীর পলাশপুর এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পরপরই ঘাতক স্ত্রীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বিএমপি কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুর রহমান মুকুল।


স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, সোমবার রাত ১০টার দিকে বাসার ছাদে বসা ছিলেন স্বামী শেখ ইকবাল কবির। এ সময় পেছন থেকে ইকবালকে এলোপাথাড়ি কোপ দেন স্ত্রী জাফরিন আরা পপি। এসময় ইকবালের ডাকচিৎকার শুনে তার স্বজনরা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।


তবে আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় শেবাচিম হাসপাতালের কর্তব্যরত ডাক্তারদের পরামর্শে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত ১টার দিকে মারা যান তিনি। এ ঘটনায় বাদী হয়ে কাউনিয়া থানায় মামলা দায়ের করেন নিহত শেখ ইকবালের ভাতিজা সোহাগ। নিহত শেখ ইকবাল নগরীর পলাশপুর এলাকার দলিল উদ্দিন স্কুল সংলগ্ন মৃত শেখ দেলোয়ার হোসেনের ছেলে। নিহত শেখ ইকবাল দুই কন্যা সন্তানের জনক ছিলেন।


কাউনিয়া থানার অফিসার ইনচার্জ আব্দুর রহমান মুকুল আরো  জানান, সোমবার দিবাগত রাতে পলাশপুর এলাকায় স্বামীকে কুপিয়েছে স্ত্রী এমন সংবাদের খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে স্ত্রী জাফরিন আরা পপিকে আটক করি এবং স্বামীকে হত্যার কথা তিনি পুলিশের জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন।  নিহতের লাশ ময়না তদন্ত শেষে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।