ভাঙায় ৫৩ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: শুক্রবার ২৬শে মে ২০২৩ ০৮:০৪ অপরাহ্ন
ভাঙায় ৫৩ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

ফরিদপুরের ভাঙা এলাকায় অভিযান চালিয়ে ৫৩ কেজি গাঁজাসহ দুই কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮। এ সময় মাদক বিক্রির কাজে নিয়োজিত একটি প্রাইভেট কার জব্দ করা হয়। শুক্রবার র‌্যাব-৮ প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।


র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার কে এম  শাইখ আকতার এবং সিনিয়র এএসপি মোঃ নাজমুল হকের নেতৃত্বে বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে ভাংঙ্গা থানাধীন ভাংগা বাজারের নতুন মুরগীর হাট এলাকায় অভিযান চালান। এ সময় ওই এলাকা থেকে কুখ্যাত মাদক ব্যবসায়ী কুমিল্লা জেলার ধনপুর গ্রামের মৃত ইয়াসিন মিয়ার পুত্র বাহার মিয়া (৫৫) এবং চৌদ্দগ্রাম থানার কবরুয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের পুত্র মো. আলমগীর হোসেন ওরফে সুফল (৩৪) কে আটক করেন  তারা। পরে তাদের ব্যবহৃত প্রাইভেট কার থেকে ৫৩ কেজি গাঁজা উদ্ধার করে র‌্যাব। 


র‌্যাব জানায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত দেশের বিভিন্ন জেলা থেকে মাদক এনে ফরিদপুর ও শরীয়তপুর এলাকায় বিক্রি করতো। 


পরবর্তীতে আসামীদ্বয়কে ভাঙ্গা থানায় হস্থান্তর করা হয় এবং তাদের বিরুদ্ধে ভাঙা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।