নেত্রকোনায় ভারতীয় মদসহ আটক ৫

নিজস্ব প্রতিবেদক
এ কে এম আব্দুল্লাহ, জেলা প্রতিনিধি, নেত্রকোনা
প্রকাশিত: মঙ্গলবার ৪ঠা জুলাই ২০২৩ ০৬:৪৫ অপরাহ্ন
নেত্রকোনায় ভারতীয় মদসহ আটক ৫

দুর্গাপুর উপজেলার বামনপাড়ায় বিশেষ অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ ৮ বোতল ভারতীয় মদসহ ৫ জনকে আটক করেছে নেত্রকোনা গোয়েন্দা (ডিবি) পুলিশ। সোমবার রাতে দুর্গাপুর উপজেলার বামনপাড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয় ।


নেত্রকোনার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহাম্মদ লুৎফুর রহমানপ্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি মারফত জানান, পুলিশ সুপার মোঃ ফয়েজ আহমেদ এর তত্ত্বাবধানে, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোহাম্মদ হারুন অর রশিদ এর দিক নির্দেশনায় ওসি, ডিবি (পূর্ব) মোঃ সায়েদুর রহমান এঁর পরিচালনায় এস আই মোঃ তাহের উদ্দিন খান এর নেতৃত্বে একটি টিম সোমবার রাত পৌনে ১০টার দিকে দুর্গাপুর উপজেলার বামনপাড়া গ্রামের খেলার মাঠের শিমুল গাছের নীচে বিশেষ অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ ৮ বোতল ভারতীয় মদসহ ৫ জনকে আটক করে।


আটককৃতরা হচ্ছে, নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার কাকড়াকান্দা (পূর্বপাড়া) গ্রামের মোঃ লাল মিয়ার পুত্র মোঃ সাইদুল ইসলাম (৪০), জামালপুর জেলার মেলান্দহ উপজেলার মাহ্ধসঢ়;মুদপুর গ্রামের মৃত মোবারক হোসেনের পুত্র রঞ্জু মিয়া (৩১), নেত্রকোনা জেলা শহরের নাগড়া এলাকার কৃষ্ণ সরকারের পুত্র আব্দুল্লাহ (২৩) (ধর্মান্তরিত), নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার কাকড়াকান্দা (পূর্বপাড়া) গ্রামের দুলাল মিয়ার পুত্র মাহমুদুল হাসান (২৩), ও একই উপজেলার মাইজপাড়া গ্রামের মোঃ চাঁন মিয়ার পুত্র রফিকুল ইসলাম (২৫)।


ডিবির এস আই মোঃ তাহের উদ্দিন খান বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনের যথাযথ ধারায় মামলা দায়ের করে মঙ্গলবার বিকালে আদালতে সোপর্দ করলে বিজ্ঞ বিচারক তাদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণের নির্দেশ প্রদান করেন।