নোবিপ্রবি শরীরচর্চা বিভাগের নবনিযুক্ত পরিচালক রুবেল মিয়া

নিজস্ব প্রতিবেদক
সাখাওয়াত জামিল সৈকত (অতিথি লেখক)
প্রকাশিত: শুক্রবার ২রা সেপ্টেম্বর ২০২২ ০৮:১২ অপরাহ্ন
নোবিপ্রবি শরীরচর্চা বিভাগের নবনিযুক্ত পরিচালক রুবেল মিয়া

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শরীরচর্চা বিভাগের নবনিযুক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো.রুবেল মিয়া।


শুক্রবার (২সেপ্টেম্বর ২০২২) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) ড. মুহাম্মদ আলমগীর সরকার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানা যায়।


বিজ্ঞপ্তিতে বলা হয়, কর্তৃপক্ষের আদেশক্রমে উপযুক্ত বিষয়ে জানানো যাচ্ছে যে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক জনাব মো: রুবেল মিয়া কে নিম্নোক্ত শর্তে শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালক (ভারপ্রাপ্ত) হিসেবে নিয়োগ দেয়া হলো।


শর্তসমূহ- নিজ দায়িত্বের অতিরিক্ত হিসেবে আপনার এই নিয়োগ বিবেচিত হবে। আপনার এই নিয়োগ যোগদানের তারিখ হতে কার্যকর হবে। বিধি মোতাবেক আপনি নির্ধারিত ভাতা ও সুযোগ সুবিধা প্রাপ্ত হবেন। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত এই নিয়োগ কার্যকর থাকবে।


এই বিষয়ে জানতে চাইলে নবনিযুক্ত পরিচালক (ভারপ্রাপ্ত) মো.রুবেল মিয়া জানান, যেহেতু ভিসি স্যার ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস বিভাগের সাবেক পরিচালক ছিলেন স্যারের পরামর্শ অনুযায়ী শরীরচর্চা বিভাগকে এগিয়ে নিতে কাজ করে যাবো। 


পাশাপাশি শিক্ষার্থী বান্ধব এক্সট্রা কো-কারিকুলাম এক্টিভিটিজে শিক্ষার্থীদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের জন্য জিমনেসিয়ামসহ একটি অত্যাধুনিক শরীরচর্চা বিভাগ গঠনের প্রচেষ্টা থাকবে। যাতে অন্যান্য বিশ্ববিদ্যালয়ের সাথে প্রতিযোগিতা করে ন্যাশনাল অ্যায়ার্ড অর্জনের মধ্য দিয়ে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে এগিয়ে নিতে পারি। এতে বিশ্ববিদ্যালয়ের সকলের সহযোগিতা কামনা করেন তিনি।