ভূরুঙ্গামারীতে প্রাথমিক সহকারি শিক্ষক সমাজের নির্বাচন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
শামসুজ্জোহা সুজন , উপজেলা প্রতিনিধি, (ভূরুঙ্গামারী) কুড়িগ্রাম
প্রকাশিত: শনিবার ২৪শে সেপ্টেম্বর ২০২২ ০৫:৪৮ অপরাহ্ন
ভূরুঙ্গামারীতে প্রাথমিক সহকারি শিক্ষক সমাজের নির্বাচন অনুষ্ঠিত

কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকদের সংগঠন ‘ভূরুঙ্গামারী উপজেলা প্রাথমিক সহকারি শিক্ষক সমাজ' ভূরুঙ্গামারী শাখার ত্রিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


উপজেলার ১১২ টি প্রাথমিক বিদ‍্যালয়ের ৬৭৪ জন সহকারি শিক্ষকের মধ্যে ৪৪১ জন শিক্ষক  সরাসরি ভোটের মাধ‍্যমে তাদের নেতা নির্বাচন করেন। শনিবার সকাল ১০ টা থেকে বিকাল তিনটা পর্যন্ত ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ সভা কক্ষে এই ভোট গ্রহণ করা হয়।


জানা গেছে, প্রাথমিক সহকারি শিক্ষক সমাজের নির্বাচনে সভাপতি পদে এসএম রুকন-উদ-দৌলা ও আলাউদ্দিন সরকার, সাধারণ সম্পাদক পদে সজীবুর রহমান সজীব, সোহেল রানা ও শফিকুল আলম এবং সাংগঠনিক সম্পাদক পদে আজাদুল ইসলাম ও বিপ্লবী আক্তার প্রতিদ্বন্দ্বিতা করেন।

 

সভাপতি পদে আলাউদ্দিন ২২৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি এসএম রুকন-উদ-দৌলা ২১০ ভোট পান। সাধারণ সম্পাদক পদে সোহেল রানা ২২৭ ভোট পেয়ে  নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি সজীবুর রহমান সজীব ১১৭ ও সফিকুল ইসলাম ৮৯ ভোট পান। সাংগঠনিক সম্পাদক পদে আজাদুল ইসলাম ৩২৫ ভোট পেয়ে নির্বাচিত হন তার নিকটতম প্রতিদ্বন্দ্বি বিপ্লবী আক্তার ১০৯ ভোট পান।


সহকারী শিক্ষক সমাজের কুড়িগ্রাম জেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক নয়ন বকশীসহ অন‍্যান‍্য নেতৃবৃন্দ নির্বাচন পরিচালনা করেন।