লাইটহাউস ক্যারিয়ার কলেজে বিদায় অনুষ্ঠান সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৩০শে মার্চ ২০১৯ ১১:১৫ অপরাহ্ন
লাইটহাউস ক্যারিয়ার কলেজে বিদায় অনুষ্ঠান সম্পন্ন

গত ২৯ মার্চ ২০১৯ খ্রিঃ রোজ শুক্রবার লাইটহাউস ক্যারিয়ার কলেজের "এইচএসসি পরীক্ষার্থী ২০১৯" এর বিদায় অনুষ্ঠান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিক্ষামন্ত্রণালয়ের অতিরিক্ত-সচিব ডা. ফারুক হোসেন বলেন, ছাত্র-ছাত্রীদের কে মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারন করে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে। তিনি ছাত্র-ছাত্রীদের কে সঠিকভাবে পড়ালেখা শেষ করে দূর্ণীতি মুক্ত সোনার বাংলা গড়ার আহবান জানান। প্রধান অতিথি তার বক্তব্যের শুরুতে স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মুক্তিযোদ্ধাদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

বিশেষ অতিথির বক্তব্যে পুলিশ সুপার এ.আর.এম আলিফ বলেন, মানুষের মত মানুষ হতে হলে  সময়কে কাজে লাগিয়ে যথাযথভাবে পড়ালেখা করতে হবে এবং যেকোন প্রকার মাদক ও ড্রাগ থেকে ছাত্র সমাজকে দূরে থাকতে হবে। তিনি ছাত্র-ছাত্রীদের কে সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ সেবার জন্য প্রশাসন ক্যাডারে যোগদানের আহবান জানান। একজন মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে তিনি গর্ববোধ করেন ও মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। কোরআন তেলাওয়াত করেন বাংলাদেশ টেলিভিশনের ক্কারী হাফেজ আল মামুন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, লাইটহাউস ক্যারিয়ার কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম সবুজ। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ড. সালেহ হোসাইন (জেনারেল সেক্রেটারী, বোর্ড অব স্ট্রাটিজ-ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব স্কলার্স), ড. হারুন-অর রশীদ (ডেপুটি রেজিস্ট্রার, ইস্টার্ণ ইউনিভার্সিটি), অধ্যাপক মোঃ লুৎফর রহমান (পরিচালক, ছায়ানীড়) প্রমুখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন মোঃ সাইফুল ইসলাম (চেয়ারম্যান, লাইটহাউস ক্যারিয়ার কলেজ)।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব