তাক লাগানো ঐন্দ্রিলা সেন

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১৪ই জানুয়ারী ২০২২ ০৮:৩৩ অপরাহ্ন
তাক লাগানো ঐন্দ্রিলা সেন

ছোট পর্দায় দুষ্টু নামে বেশ পরিচিত ঐন্দ্রিলা। এরপর করেছেন বেশ কিছু ধারাবাহিক। এসবের পাঠ চুকিয়ে বড় পর্দায় নাম লিখিয়েছেন ঐন্দ্রিলা। সম্প্রতি শরীরে বাড়তি মেদ ঝরিয়ে  ছিপছিপে চেহারায় তাক লাগাচ্ছেন ঐন্দ্রিলা সেন। ৭১ থেকে ৫৬ কেজিতে এসেছেন এই নায়িকা। তার এই পরিবর্তনে আপ্লুত প্রেমিক অঙ্কুশ হাজরাও । প্রেমিকাকে নিয়ে কতটা গর্বিত, দিন কয়েক আগেই ঘোষণা করেছেন ঘটা করে। প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরাও ।


কিন্তু কেন এত চর্চা, সেই ঐন্দ্রিলা কী বলছেন? কেন হঠাৎ ওজন কমানোর সিদ্ধান্ত নিয়েছেন? এসব নিয়ে বিস্তর জানিয়েছেন ভারতীয় সংবাদ মাধ্যমে।


ঐন্দ্রিলা বলেন, লকডাউনে বাড়িতে বসে ওজন বেড়ে যাচ্ছিল তার। চার দিকের অসুস্থতা, মৃত্যুর খবরে মানসিক ভাবে বিধ্বস্ত নায়িকা শরীরচর্চার উৎসাহ পাচ্ছিলেন না। ‘ম্যাজিক’সিনেমার সময়ে খানিক ওজন কমেছিল ঠিকই। কিন্তু ঐন্দ্রিলা মনে করেছিলেন, টালিউডে মনের মতো চরিত্র পাওয়ার জন্য তা যথেষ্ট নয়।


তাই গেল বছরের জুন থেকে শুরু করেন শরীরচর্চা। নায়িকা বললেন, 'জুন মাস থেকে আমি শরীরচর্চা শুরু করলাম। প্রথম দিকে খুবই কষ্ট হত। মিষ্টি খাওয়া একেবারেই ছেড়ে দিই। অন্যান্য খাবারও খুব কম খেতাম। প্রথম দুই মাস কোনও ওজন কমেনি। সেই দুই মাস আমি কঠিন শরীরচর্চার জন্য নিজেকে প্রস্তুত করছিলাম।'


নিজের বর্তমান চেহারা নিয়ে বেশ সন্তুষ্ট ঐন্দ্রিলা। তিনি বললেন, 'ওজন কমিয়ে আমি খুবই খুশি। অনেকেই বলছেন আমার চোখ-নাক-মুখ বদলে গিয়েছে। আমি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছি। শরীরের মেদ কমলে মুখেরও মেদ কমে। ফলে চোখ-নাকের আকৃতিরও পরিবর্তন হয়েছে বলে মনে হয়।'


গেল বছর ‘ম্যাজিক’সিনেমায় তার অভিনয় প্রশংসিত হয়েছে। এর পরেও পেয়েছিলেন একাধিক সিনেমার প্রস্তাব। কিন্তু ওজনের কারণে সেগুলিতে অভিনয় করতে রাজি হননি ঐন্দ্রিলা। তিনি ভারতীয় সংবাদ মাধ্যমে বলেন, তিনি তার স্বাস্থ্যের জন্য তিনটি সিনেমা ছেড়ে দিয়েছিলেন। সেই সময়ে আমাকে ওজন কমানোর জন্য উৎসাহ দিয়েছিলেন।