ভালোবাসা না থাকলে সেক্স আর হস্তমৈথুন উভয়ই সমান: রণবীর

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ৫ই জুলাই ২০২২ ০৯:১৪ অপরাহ্ন
ভালোবাসা না থাকলে সেক্স আর হস্তমৈথুন উভয়ই সমান: রণবীর

বলিউডের অন্যতম বিতর্কিত অনুষ্ঠান ‘কফি উইথ করন’ এ প্রতিবারের মতো এবারও বেফাঁস মন্তব্য করে বসেছেন অভিনেতা ও হবু বাবা রণবীর কাপুর। চায়ের কাপে চুমুক দিতে দিতে নিজের যৌনজীবন সম্পর্কে তিনি মন্তব্য করেছেন, ভালোবাসা না থাকলে সেক্স আর হস্তমৈথুন উভয়ই সমান।


চলতি সপ্তাহের শেষেই দেখা যাবে ‘কফি উইথ করন’ অনুষ্ঠানের ‘সিজন সেভেন’। এই সিজনে আলিয়া ভাট, রণবীর সিং, সামন্থা প্রভু, অক্ষয় কুমার, সারা আলি খান, জাহ্নবী কাপুর- একঝাঁক তারকা করন কাপুরের সঙ্গে কফির কাপে চুমুক দেবেন। অনুষ্ঠানে রণবীর কাপুর ছিলেন না। তবে সম্প্রতি প্রকাশ হওয়া ট্রেইলারে তাকে বেফাঁস মন্তব্য করতে দেখা যায়। খবর হিন্দুস্তান টাইমসের।


এর আগেও বেশ কয়েকবার করন জোহরের সঙ্গে যোগ দিয়ে বেফাঁস মন্তব্য করেন রণবীর কাপুর। ক্যারিয়ারের শুরু থেকেই ‘প্লে-বয়’ ইমেজের জন্য আলোচিত হয়েছেন ঋষি ও নীতু কাপুরের ছেলে রণবীর কাপুর। দীপিকা, ক্যাটরিনার মতো বলিউডের একাধিক নায়িকার সঙ্গে তার প্রেমের গুঞ্জনও শোনা গেছে বারবার। সর্বশেষ চলতি বছরের এপ্রিলে বিয়ে করেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটকে।


‘কফি উইথ করন’ অনুষ্ঠানে রণবীরকে আরও বলতে শোনা যায়, পর্নোগ্রাফি দেখা অস্বাস্থ্যকর। যৌনজীবনকে স্তব্ধ করে দেয় এটি। পর্নোগ্রাফি অনেক সময় খুব হিংস্র হতে পারে।


এ সময় তার পাশে থাকা রণবীর সিং বলেন, তুমি সর্বশেষ কবে পর্নোগ্রাফি দেখেছো? তুমি নিশ্চয়ই ভুলভাল পর্নোগ্রাফি দেখেছো।


রণবীর কাপুরও তৎক্ষণাৎ জবাব দেন, গতকালই দেখেছি।