নারীদের মানসিকতা নিয়ে যা বললেন ফারিয়া

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ১১ই অক্টোবর ২০২২ ০৭:০০ অপরাহ্ন
নারীদের মানসিকতা নিয়ে যা বললেন ফারিয়া

ছোট পর্দার অভিনেত্রী শবনম ফারিয়া। সোশ্যাল মিডিয়ায় সক্রিয় তিনি। সেখানে ক্যারিয়ার ও ব্যক্তিগত বিভিন্ন বিষয়ে ভক্ত-অনুরাগীদের সঙ্গে প্রায়ই ভাগ করে নেন এই তারকা।


পর্দার জনপ্রিয় এই মুখ এবার নারীদের মানসিকতা নিয়ে কথা বলেছেন। সোমবার (১০ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে ফেসবুকে এক স্ট্যাটাসে ফারিয়া লেখেন, “আসলে আমরা মেয়েরা অনেক বোকা! ব্রেন না খাটিয়ে হার্ট খাটাই! প্রফেশনাল লাইফে আমরা যতটা শক্ত, ব্যক্তিগত জীবনে ঠিক ততটাই নরম! স্পেশালি যদি আর্টিস্ট হয় তাহলে তো কথাই নেই! ধরেন বারবার রেড ফ্লাগ দেখছেন, সবাই মানা করছে ঐদিকে যাস না, ওর রেকর্ড কিন্তু ভাল না, আপনি বললেন, ধুর তোমরা বুঝো না, ও এমন না।”


“কেউ প্রমাণসহ ডেকে নিয়ে বলল, আরে এই ছেলে তো ড্রাগি। আপনি বললেন, থাক, ওর ফ্যামিলি লাইফে অনেক সমস্যা ছিল তাই এমন, আমি আমার ভালোবাসা দিয়ে ওকে ঠিক করে ফেলব। আপনি জানেন, ছেলের মানসিক সমস্যা আছে, বাইপোলার, আপনার মা/বোন অনুরোধ করলো, বাদ দাও, আপনি বললেন, সবারই সমস্যা থাকে, কেউ ১০০% ভালো না, ওর তো একটাই সমস্যা, মেনে নেই। ছেলের এক্সরা বললো, আমার সঙ্গে এই এই করেছে, আপনি দেখছেন আপনার সঙ্গেও সেইমই হচ্ছে। কিন্তু আপনি বললেন, ঐ মেয়েদের সমস্যা আছে তাই এমন করেছে , আমার সঙ্গে কক্ষনো এমন করবে না।”


এই অভিনেত্রী আরও লিখেছেন, ““ছেলে রেগে গিয়ে আপনার সব ভাঙচুর করে, গায়েও হাত তুলে ফেলছে ২/১ বার, কিন্তু আপনি ভাবেন, তাও তো আমার এক্সের থেকে অনেক ভালো ও, অন্তত রাগ কমলে সরি বলে, এই রাগটাই তো একটু বেশি, আমিই বরং চুপ করে থাকি, তাহলেই তো হলো। ছেলে আপনার কাছে তার মা, বোন, এক্স সবার বদনাম বলেছে, সবাই কত লোভী, কত খারাপ আর আপনি ভেবেছেন আহারে কত দুখী একটা মানুষ, অথচ যে নিজের মা/ বোনকে সম্মান করে না, সে আপনাকে কিভাবে সম্মান করবে, এইটা একবারও ভাবেন নাই! মেয়েরা এমনই হয়, সুন্দর করে কথা বললে জীবন দিয়ে দেয়! এখন দোষ দিবেন? দেন! আল্লাহ আমাদের এমনই বানিয়ে পাঠিয়েছে! প্রচুর ধাক্কা খাওয়ার ধৈর্য, প্রচুর চোখের পানি ফেলার ক্ষমতা, প্রচুর হরমোনাল ইমব্যালেন্স…।”