সামনে ঢাকা, পিছনে খোলা, কটাক্ষের শিকার উরফি

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: বুধবার ১৯শে অক্টোবর ২০২২ ০৭:৩২ অপরাহ্ন
সামনে ঢাকা, পিছনে খোলা, কটাক্ষের শিকার উরফি

উফফ…এই উরফি! সোশ্যাল মিডিয়ায় এমন সব কাণ্ড করেন, যা দেখে নেটিজেনরা হতবাক। আর উরফি পড়েন কটাক্ষের মুখে। এই যেমন সম্প্রতি উরফি ইনস্টাগ্রামে এমন এক ভিডিও পোস্ট করলেন যা দেখে নেটপাড়ায় ঠাট্টা শুরু। নেটিজেনরা বলছেন, উরফি আসলে উলটো পোশাক পরেছেন।


উরফি ইনস্টাগ্রামে যে ভিডিওটি পোস্ট করেছেন তাতে দেখা গিয়েছে নীল রঙের এক অদ্ভুত পোশাক পড়েছেন। পোশাকটি দেখতে অনেকটা শার্টের মতো। কিন্তু উরফি যেন সেই শার্টটা উলটো করেই পরেছেন। ফলে উরফির শরীরের সামনেটা ঢাকা এবং পিছনটা খোলা। উরফির অন্য়ান্য ভিডিওর মতো এই ভিডিও বেশ ভাইরাল সোশ্য়াল মিডিয়ায়।


হিন্দি টেলিভিশনের অভিনেত্রী হিসেবে কেরিয়ার শুরু করেছিলেন উরফি (Urfi Javed)। পরে ‘বিগ বস OTT’ শোয়ে প্রতিযোগী হিসেবে নজর কেড়েছিলেন। তবে সেসব এখন অতীত। এখন উদ্ভট পোশাক পরে ক্যামেরার সামনে পোজ দেওয়াকেই নিজের পেশা বানিয়ে ফেলেছেন উরফি। সোশ্যাল মিডিয়ায় নানা ছবি ও ভিডিও আপলোড করেন তিনি। তা নিয়ে বিস্তর চর্চাও হয়। এবার প্রায় নগ্ন অবস্থাতেই ফ্রেমবন্দি হয়েছেন সোশ্যাল মিডিয়ার তারকা।


উরফি নাকি সম্প্রতি পেয়েছেন পর্ন ছবিতে অভিনয়ের অফার। সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে উরফি জানান, ‘আমি জানি ফিল্ম ইন্ডাস্ট্রি কখনও আমাকে মেনে নেবে না। সম্প্রতি আমি একজন কাস্টিং ডিরেক্টর বলেছে, আমার ইমেজ নাকি এতটাই বাজে যে কেউ আমাকে ভাল প্রোজেক্টে কাস্ট করবে না। তবে আমি নাকি খুব সহজেই পর্ন ছবিতে কাজ পেতে পারি।’


উরফি আরও বলেন, ‘আমার কাছে বেশ কিছু অ্যাডাল্ট ছবির অফারও এসেছে। তবে আমি এই ধরনের ছবিতে একেবারেই আগ্রহ নই। শুধুমাত্র খোলামেলা পোশাক পরার মানেই এই নয় যে আমি নীল ছবির নায়িকা। ‘


উরফির কথায়, ‘বলিউডের মূব ধারার ছবিতেই কাজ করতে চাই। আর অভিনয় ও চরিত্রের খাতিয়ে সবটাই করতে পারি!’


লখনউয়ে জন্ম উরফির। সেখানেই পড়াশোনা। ২০১৬ সালে ‘বড়ে ভাইয়া কি দুলহনিয়া’ ধারাবাহিকে অবনীর ভূমিকায় অভিনয় করে গ্ল্যামার জগতে নিজের সফর শুরু করেন। তারপর হিন্দি টেলিভিশনের একাধিক সিরিয়ালে অভিনয় করেছেন। ওয়েব সিরিজেও অভিনয় করেছেন উরফি। ‘বিগ বস OTT’ শোয়ের প্রতিযোগী ছিলেন তিনি।