বিচ্ছেদের পথে অভিষেক-ঐশ্বরিয়া!

নিজস্ব প্রতিবেদক
বিনোদন ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ৩রা নভেম্বর ২০২৩ ১০:৫১ পূর্বাহ্ন
বিচ্ছেদের পথে অভিষেক-ঐশ্বরিয়া!

বেশ কয়েক বছর প্রেমের পর ২০০৭ সালে অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনের সঙ্গে গাঁটছড়া বাঁধেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই। তবে দেড় দশকের সংসার জীবনে একাধিকবার বিচ্ছেদ গুঞ্জনে শিরোনামে এসেছেন এই তারকা দম্পতি। গুঞ্জন রয়েছে বিয়ের পর থেকেই শাশুড়ি জয়া বচ্চনের সঙ্গে নাকি বনিবনা হয় না ঐশ্বরিয়ার!


যদিও জনসমক্ষে কখনও সেই জল্পনার প্রমাণ মেলেনি। পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও শাশুড়ির পাশেই দেখা যায় ঐশ্বরিয়াকে। তবে গত কয়েক সপ্তাহ ধরে নতুন করে কানাঘুষা চলছে বচ্চন পরিবারের অন্দরে নাকি অশান্তির ঝড় বয়ে যাচ্ছে। জয়া বচ্চনের সঙ্গে সম্পর্ক আরও তিক্ততায় পৌঁছে গেছে। যা আরও স্পষ্ট হয়েছে ঐশ্বরিয়ার ৫০তম জন্মদিন কেন্দ্র করে।


 

বিশেষ এই দিনটি যেন অনেকটাই সাদামাঠাভাবে পালন করেছেন ঐশ্বরিয়া। এমনকি জন্মদিনে ঐশ্বরিয়ার পাশে ছিলেন না স্বামী অভিষেক বচ্চনও! সামাজিক যোগাযোগ মাধ্যমেও ঐশ্বরিয়ার জন্মদিনে অভিষেকের শুভেচ্ছাবার্তা খুঁজছিলেন অনুরাগীরা। তবে হতাশ হতে হয়েছে তাদের। কারণে সেখানে একটি ছবি পোস্ট করে স্রেফ ‘শুভ জন্মদিন’ বলে দায় সেরেছেন অভিষেক।


 

অন্যদিকে ক’দিন আগে বিগ বি’র জন্মদিনে ননদ শ্বেতা বচ্চন নন্দা ও তার মেয়ে নব্যা নন্দাকে ছবি থেকে কেটে বাদই দিয়েছিলেন ঐশ্বরিয়া। দু-পক্ষের এমন আচরণে বিচ্ছেদ গুঞ্জন ডালপালা মেলতে শুরু করেছে। তবে কী সত্যিই সংসার ভাঙছে অভিষেক-ঐশ্বরিয়ার?—এমন জল্পনা-কল্পনা শুরু হয়েছে বলিপাড়া থেকে নেটদুনিয়ায়।