সেভেন আপ দিয়ে মুখ ধুয়ে আর্জেন্টিনায় যোগ দিলেন ব্রাজিল সমর্থক!

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: বুধবার ১৪ই ডিসেম্বর ২০২২ ০৯:১০ অপরাহ্ন
সেভেন আপ দিয়ে মুখ ধুয়ে আর্জেন্টিনায় যোগ দিলেন ব্রাজিল সমর্থক!

মেসির খেলায় মুগ্ধ হয়ে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীতে যোগ দিয়েছেন বগুড়ার ব্রাজিল সমর্থক বিপ্লব। তিনি ছিলেন কট্টর ব্রাজিল সমর্থক। কিন্তু এবারের কাতার বিশ্বকাপে ব্রাজিল হতাশ করেছে তাকে।  


অথচ তিনি ব্রাজিলের জন্য পতাকার রঙের শার্ট পরে ঘুরতেন।


বগুড়ার সুলতানগঞ্জপাড়ার সবাই বিপ্লবকে কট্টর ব্রাজিল সমর্থক হিসেবেই জানতেন। কিন্তু গত রাতে বিপ্লব নিজ দল ত্যাগ করেছেন। সেভেন আপ দিয়ে কুলি করে আর্জেন্টিনা সমর্থক গোষ্ঠীতে যোগ দিয়েছেন তিনি।

সেভেন আপ দিয়ে মুখ ধোয়া ও কুলি করার কারণ হিসেবে বিপ্লব বলেন, ‘জার্মানির কাছে ব্রাজিল গোল খেয়েছিল সাতটি। আর এটাই ছিল ব্রাজিলের দুর্বল দিক। এই দুর্বলতা কাটিয়ে ফিরতে পারেনি ব্রাজিল। আর মেসির খেলা আমার খুব ভালো লেগেছে, এ জন্য আমি মেসির আর্জেন্টিনায় যোগ দিয়েছি। ’


সৌদি আরবের কাছে হার দিয়ে কাতার বিশ্বকাপ শুরু করেছিল আর্জেন্টিনা। তখন গ্রুপ পর্ব থেকেই বিদায় নেওয়ার সম্ভাবনাও দেখেছিলেন অনেকে। তবে সবাইকে অবাক করে দিয়ে পরের পাঁচ ম্যাচে দুর্দান্ত ফুটবল খেলে বিশ্বকাপের ফাইনালে উঠে গেছে আর্জেন্টিনা।  


মঙ্গলবার রাতে কাতারের লুসাইল স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে লিওনেল মেসির দল।