বড়াইগ্রামে মাটি টানা ট্রাক্টর চাপায় চালক নিহত

নিজস্ব প্রতিবেদক
সুজন কুমার
প্রকাশিত: মঙ্গলবার ২১শে মে ২০২৪ ১১:৪৯ পূর্বাহ্ন
বড়াইগ্রামে মাটি টানা ট্রাক্টর চাপায় চালক নিহত

নাটোরের বড়াইগ্রামে মাটি টানা গাড়ির নিচে চাপা পড়ে মেহেদী হাসান (২০) নামে এক চালক নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত ১টার দিকে সদর ইউনিয়নের প্রিয়ভাগ গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত চালক নওগাঁ জেলার ধামইরহাটি উপজেলার চক ভবানী গ্রামের নজরুল ইসলামের ছেলে।


ওয়ার্ড সদস্য আব্দুর রাজ্জাক বলেন, কয়েক মাস যাবত উপজেলার ভরতপুর গ্রামের সুজাব হোসেন নামের এক মাটি ব্যবসায়ী সদর ইউনিয়নের প্রিয়ভাগ গ্রামের ফসলী জমিতে রাতে মাটি কেটে বিক্রয় করে আসছিলেন। সোমবার রাতে একটি টাক্টর মাটি নামাতে গিয়ে উল্টে যায়। এতে চালক ট্রাক্টরের নিচে পরে গিয়ে আহত হয়। তাকে উদ্ধার করে উপজেলা হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।


সুজাব হোসেন বলেন, অনাবাদী জমি ও পুরাতন পুকুর সংস্কার করে মাটি ট্রাক্টরে করে জমির মালিকের গর্তে জায়গায় ভরাট করা হচ্ছিল। চালক দুর্ঘটনা বসত গাড়ী উল্টে দিয়ে চাপা পরে মারা গেছে।


বড়াইগ্রাম থানার পরিদর্শক শফিউল আযম খাঁন বলেন, লাশ উদ্ধার করে থানায় রাখা হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।উপজেলা নির্বাহী কর্মকর্তা লায়লা জান্নাতুল ফেরদৌস বলেন, ফসলী জমিতে পুকুর খনন করা হচ্ছে এমন বিষয়টি আমার জানা ছিল না। খোঁজ নিয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।