বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় দেশ ও সমাজ উপকৃত হয় : ফখরুল ইসলাম মুন্সী

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: শুক্রবার ১৫ই এপ্রিল ২০২২ ০৩:৫০ অপরাহ্ন
বস্তুনিষ্ঠ সাংবাদিকতায় দেশ ও সমাজ উপকৃত হয় : ফখরুল ইসলাম মুন্সী

নির্ভীক বস্তুনিষ্ঠ তথ্যবহুল নিরপেক্ষ সাংবাদিকতায় দেশ, জাতি ও সমাজ উপকৃত হয়; সাংবাদিকরা সমাজের দর্পণ, গনতন্ত্রের চোখ। জাতির ক্রান্তিকালে সংবাদিকদের দিক নির্দেশনায় জাতি তার পথ খুঁজে পায়। শুক্রবার দুপুরে বিশিষ্ট ঠিকাদার ব্যবসায়ি দানবীর আলহাজ¦ মোসলেম উদ্দিন ভূঁইয়া কর্তৃক হতদরিদ্র পরিবারের মাঝে যাকাতের শাড়ি-লুঙ্গী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য, কুমিল্লা-৪ দেবীদ্বার নির্বাচনী এলাকার সাবেক সাংসদ ও সাবেক উপমন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সী ওই কথা বলেন। 


শুক্রবার দুপুরে দেবীদ্বার উপজেলার মাশিকাড়া গ্রামের ভূঁইয়া বাড়ি প্রাঙ্গনে মাশিকাড়া গ্রামের ভিক্ষুক পাড়াসহ পাশর্^বর্তী গ্রামের প্রায় চার শতাধিক ভিক্ষুক ও হতদরিদ্্র পরিবারে ওই যাকাতের বস্ত্র বিতরণ করা হয়।


উক্ত অনুষ্ঠানে আলহাজ¦ মোসলেম উদ্দিন ভূঁইয়া’র সভাপতিত্বে এবং মাশিকাড়া ্উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্যমো. মোঃ মিজানুর রহমান’র সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগ কেন্দ্রীয় উপদেষ্টা মন্ডলীর সদস্য সাবেক সাংসদ ও সাবেক উপমন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সী।


 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা, প্রবীন সাংবাদিক ও মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক এবিএম আতিকুর রহমান বাশার। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মো. সফিকুল ইসলাম, অব: সেনা সদস্য মো. জাহাঙ্গীর আলম, সাংবাদিক মোঃ সাহিদুল ইসলাম, সাংবাদিক মোঃ শরীফুল আলম চৌধূরী, মোঃ শফিউল আলম রাজীব, সাংবাদিক মোঃ সোহেল রানা, প্রধান অতিথির সফরসঙ্গী ইয়াকুব উদ্দিন, স্থানীয় মেম্বার শফিকুল ইসলাম কালু, ওয়াহিদুর রহমান (পুলিশ), বাচ্চু মিয়া প্রমুখ।