খবর পরিবেশক শামসুল হক আর নেই

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: শনিবার ৭ই মে ২০২২ ০৭:৪৬ অপরাহ্ন
খবর পরিবেশক শামসুল হক আর নেই

কুমিল্লার দেবীদ্বারের প্রবীণ সংবাদপত্র পরিবেশক (হকার) শামসুল হক (৬৫) আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) । শনিবার দুপুর সাড়ে ১২টায় শ্বাসকষ্ট জনিত কারণে দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি মারা যান। শনিবার বাদ আসর জানাজা শেষে পরিবারিক কবরস্থানে তাকে দাফন করার কথা রয়েছে। 


মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে- চার মেয়ে ও অসংখ্য গুণাগ্রাহী রেখে গেছেন। তিনি মুরাদনগর উপজেলার ধামঘর গ্রামের গাজী বাড়ীর মৃত সোনা মিয়ার পুত্র। 


তার মৃত্যুতে গভীর ভাবে শোক জানিয়েছেন দেবীদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, আওয়ামী লীগ কুমিল্লা (উঃ) জেলা সাংগঠনিক সম্পাদক আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির, উপজেলা পরিষদ’র মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, 


পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল কাশেম চেয়ারম্যান, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবের সভপতি সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবীদ্বার ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব হিরন মোল্লা, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, প্রাইভেট হসপিটাল মালিক সমিতির সাধারণ সম্পাদক ভিপি ময়নাল হোসেন, দেবীদ্বার ও মুরাদনগর উপজেলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ ও স্থানীয় বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।