গোয়ালন্দে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক
মইনুল হক মৃধা, জেলা প্রতিনিধি, রাজবাড়ী
প্রকাশিত: সোমবার ১০ই জানুয়ারী ২০২২ ০৯:২৯ অপরাহ্ন
গোয়ালন্দে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু

দূর্ভোগসহ ভীর ও গাদাগাদি থেকে মুক্তি পেতে ও স্বাস্থ্য বিধি রক্ষা করে সোমবার থেকে গোয়ালন্দে শিক্ষার্থীদের টিকাদান কার্যক্রম শুরু হয়েছে। এর আগে চরম গাদাগাদি করে রাজবাড়ী সদর হাসপাতালে এ কার্যক্রম শুরু হয়।


সোমবার সকালে গোয়ালন্দ অফিসার্স ক্লাবে টিকাদান কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোস্তফা মুন্সী ও উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুল হক খান। ১২ থেকে ১৭ বছর বয়সী শিক্ষার্থীরা পাবেন ফাইজার-বায়োএনটেকের এই টিকা। টিকা পেতে স্কুল শিক্ষার্থীদের নিবন্ধন করতে হবে সুরক্ষা অ্যাপের মাধ্যমে। টিকা নেওয়ার সময় টিকা কার্ড প্রিন্ট করে নিয়ে যেতে হবে কেন্দ্রে।


গোয়ালন্দ উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মাসুদুর রহমান জানান, ইতিপূর্বে রাজবাড়ী সদর হাসপাতালে শিক্ষার্থীদের নিয়ে যেতে হত করোনা টিকা দিতে। এতে সকলেরই ভোগান্তির পাশাপাশি চরম ভীর মোকাবেলা করতে হতো। এই ভোগান্তি থেকে শিক্ষার্থীদের মুক্তি দিতে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের উদ্যোগে গোয়ালন্দেই এই কার্যক্রম শুরু হয়েছে। প্রাথমিক ভাবে আগামী তিনদিন শিক্ষার্থীদের গোয়ালন্দ অফিসার্স ক্লাবে এ টিকা প্রদান করা হবে।