বরিশালে শিক্ষার্থীদের টিকা গ্রহনের নতুন কেন্দ্র বঙ্গবন্ধু অডিটরিয়াম

নিজস্ব প্রতিবেদক
এইচ.এম.এ রাতুল, জেলা প্রতিনিধি, বরিশাল।
প্রকাশিত: বুধবার ২৬শে জানুয়ারী ২০২২ ০৬:৩৯ অপরাহ্ন
বরিশালে শিক্ষার্থীদের টিকা গ্রহনের নতুন কেন্দ্র বঙ্গবন্ধু অডিটরিয়াম

স্কুল কলেজের শিক্ষার্থীদের টিকা প্রদানের ভেন্যু শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল স্টেডিয়াম এর স্খলে বঙ্গবন্ধু অডিটরিয়াম কে নির্ধারন করা হয়েছে। ফলে টানা ৫ দিন পরে আগামী রোববার (৩০ জানুয়ারি) সকাল থেকে নগরের বঙ্গবন্ধু অডিটরিয়ামে বরিশাল মহানগর ও জেলার স্কুল কলেজের শিক্ষার্থীদের মাঝে টিকা কার্যক্রম পুনঃরায় শুরু হবে।


বরিশাল সিটি করপোরেশনের জনসংযোগ দপ্তর থেকে প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত বছরের ১৫ নভেম্বর থেকে বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র তত্ত্বাবধানে শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে বরিশাল জেলার বিভিন্ন স্কুল, কলেজ শিক্ষার্থিদের মাঝে কোভিড-১৯ ভ্যাকসিন টিকাদান কর্মসূচি চলমান রাখা হয়।


তবে গত ২৪ জানুয়ারি শিক্ষার্থিদের মাঝে টিকা কার্যক্রম চলমান অবস্থায় স্টেডিয়ামের অবকাঠামো উন্নয়ন কার্যক্রমে ব্যবহৃত নির্মাণসামগ্রিতে নগরের এ.আর.এস. মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থি আয়েশা সিদ্দিকি আঘাতপ্রাপ্ত হয়েছেন। তাই শিক্ষার্থিদের নিরাপত্তার কথা বিবেচনা করে শুধুমাত্র শহীদ আবদুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে শিক্ষার্থিদের মাঝে টিকা কার্যক্রম ২৫ জানুয়ারি থেকে বন্ধ রাখা হয়।


এরপর শিক্ষার্থীদের টিকা কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার লক্ষ্যে আগামী ৩০ জানুয়ারি রোববার থেকে নগরের বঙ্গবন্ধু অডিটরিয়ামে বরিশাল মহানগর ও জেলার স্কুল কলেজের শিক্ষার্থীদের মাঝে টিকা কার্যক্রম পুনঃরায় শুরু করা হবে।