কেক কেটে, ডিজে বাজিয়ে ছাগলছানার জন্মদিন উদযাপন!

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: শুক্রবার ১১ই নভেম্বর ২০২২ ০৭:৩০ অপরাহ্ন
কেক কেটে, ডিজে বাজিয়ে ছাগলছানার জন্মদিন উদযাপন!

ঘটা করে দুই ‘সন্তান’ কুবের ও লক্ষ্মীর জন্মদিন পালন করলেন দম্পতি। কেক কাটা হল। শুভক্ষণের আনন্দে ডিজে বাজিয়ে নাচল আত্মীয় ও প্রতিবেশীরা। অতিথিরা উপহার এনেছিলেন সঙ্গে করে। স্বভাবতই খুশি হন রাজা ও তাঁর স্ত্রী। এর মধ্যে অবশ্য বিশেষত্ব নেই। দুই ‘সন্তানের’ কথা খুলে বললে অবশ্যি হতবাক হবেন মানুষ। কারণ ঘটা করে জন্মদিন পালন করা হয় দুই ছাগল ছানার (Goat’s Kids)। এমন ঘটনা চট করে শোনা যায় না। ফলে ছাগ শিশুদের জন্মদিনের ছবি দ্রুত ভাইরাল (Viral Video) হয় সোশ্যাল মিডিয়ায় (Social Media)।


জানা গিয়েছে, ঘটনাটি উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বান্দা এলাকার। রাজা ও তাঁর স্ত্রী কাশি রাম কলোনি এলাকার বাসিন্দা। সন্তানহীন দম্পতির দাবি, ছাগল ছানা দু’টিকে তারা নিজের সন্তান বলে মনে করেন। গত বছর তাদের জন্ম হয়। এবার এক বছরের জন্মদিন পালন করেন তারা। সেই জন্মদিন উদযাপন হয় রীতিমতো ঘটা করে।


প্রিয় দুই ছাগল ছানা কুবের ও লক্ষ্মীর (এই নাম দিয়েছেন দম্পতি) জন্মদিনে আত্মীয় ও প্রতিবেশীদের নিমন্ত্রণ করেন দম্পতি। সেই মতো অতিথিরাও হাজির হন বাড়িতে। এর পর কেক কেটে জন্মদিন পালন শুরু হয়। তার পর ডিজে বাজিয়ে চলে নাচাগানা। দম্পতি জানিয়েছেন, অতিথিরা প্রত্যেকেই উপহার এনেছিলেন তাদের সন্তানদের জন্যে। শীতের শুরুতে ছাগ শিশুরা একাধিক কম্বল উপহার পেয়েছে। যা তাদের কাজে লাগবে।


জন্মদিনের সকালে দুই ছাগল ছানা কুবের ও লক্ষ্মী বাইকে চড়ান রাজা। তিনি বলেন, “আমরা ওদের নিজের সন্তান বলে মনে করি। সেই কারণেই ওদের জন্মদিন উদযাপন করেছে।সকালে বাইকে করে বেড়াতে নিয়ে গিয়েছিলাম।”