সরাইলে ফুটপাতে শীতের কাপড় বিক্রির হিড়িক

নিজস্ব প্রতিবেদক
মো: তাসলিম উদ্দিন, উপজেলা প্রতিনিধি সরাইল (ব্রাহ্মণবাড়িয়া)
প্রকাশিত: বুধবার ২৯শে ডিসেম্বর ২০২১ ০৮:২৬ অপরাহ্ন
সরাইলে ফুটপাতে শীতের কাপড় বিক্রির হিড়িক

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইলে শীতের তীব্রতা বৃদ্ধির সঙ্গে সঙ্গে কদর বেড়েছে ফুটপাতে জ্যাকেট, জাম্পার,হাত ও পায়ের মোজা, মাপলার ও মাথার গরম টুপি বিক্রেতাদের। শীত নিবারনের চেষ্টায় মানুষ ভিড় করছে গরম কাপড়ের দোকানে। আর এই সুযোগে মানুষের চাহিদা পুরনে সরাইল উপজেলায় বেড়েছে শীতের পোশাকের ভ্রামমান বিক্রেতাও।


এদিকে ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলায় শীতের তীব্রতা বৃদ্ধির সঙ্গে সঙ্গে গরম কাপড়ের পাশাপাশি কদর বেড়েছে হাত ও পায়ের মোজা, মাপলার  ও মাথার গরম টুপির। এসব পন্যের দোকানগুলোর পাশাপাশি এই সুযোগে সরাইলে বেড়েছে এসব পন্যের ভ্রাম্যমান দোকানও। 


আর তীব্র শীত নিবারনের জন্য এসব দোকানে ভিড় করছে শীতার্ত মানুষ। অস্বাভাবিক হারে বেড়েছে এসব পন্যের বিক্রিও। 


মঙ্গলবার সরাইল উপজেলা উচালিয়া পাড়া মোড়ের গেটে অবস্থান নেয়া জাম্পার জ্যাকেট,মোজা, মাপলার ও টুপির ভ্রাম্যমান বিক্রেতার কাছে হাতমোজা কিনতে আসা শফিকুল হোসেন জানান, গায়ে গরম কাপড় থাকলেও তীব্র শীতে হাত ও পা অবশ হয়ে আসছে। তাই তিনি হাত মোজা কিনতে এসেছেন।


 ভ্রাম্যমান বিক্রেতা আনছার আলী জানালেন, তিনি প্রতিবছর শীত মৌসুমে সরাইলে  এসব পন্য বিক্রি করতে। ডিসেম্বর মাসে প্রথম দিকে তেমন বিক্রি না হলেও গত কয়েকদিন থেকে শীতের তীব্রতা বেড়ে যাওয়ায় তার বিক্রিও বেড়েছে। শীতের যত তীব্রতা বাড়ছে এ কাপড় বিক্রি বাড়লে লাভটা ভাল হয়। গতকাল ভালো বিক্রিতে লাভ ভাল হয়েছে।