আমি তো বলি মন্ত্রীর বাড়িতেও লোডশেডিং করা হোক: কাদের

নিজস্ব প্রতিবেদক
ইনিউজ ডেস্ক
প্রকাশিত: মঙ্গলবার ২৩শে আগস্ট ২০২২ ০৬:২১ অপরাহ্ন
আমি তো বলি মন্ত্রীর বাড়িতেও লোডশেডিং করা হোক: কাদের

এমপি-মন্ত্রীদের বাড়িতেও লোডশেডিং দেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।


মঙ্গলবার (২৩ আগস্ট) সচিবালয়ে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। জনগণের বাড়িতে লোডশেডিং হয়, তাহলে এমপি-মন্ত্রীর বাড়িতে কেন নয়- এমন প্রশ্ন তুলে ওবায়দুল কাদের বলেন, আমি তো বলি মন্ত্রীর বাড়িতেও লোডশেডিং করা হোক। প্রধানমন্ত্রী এটা করলে আমি তাতে সমর্থন দেবো। আমাদের মন্ত্রীদের বাড়িতেও লোডশেডিং হতে পারে। জনগণের বাড়িতে লোডশেডিং হলে মন্ত্রীর বাড়িতে, এমপির (সংসদ সদস্য) বাড়িতে কেন হবে না? যেটা যুক্তিযুক্ত সেটাই আমাদের করা উচিত।


সবাইকে সাশ্রয়ী হওয়ার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, সারা দুনিয়াতে জিনিসপত্রের দাম বেড়েছে। মানুষের কষ্ট হচ্ছে। আওয়ামী লীগ মানুষের কথা ভাবে। প্রধানমন্ত্রী দিবারাত্রি ভেবে মানুষের কষ্ট কমানোর চিন্তা করছেন। সাধারণ মানুষের জন্য রাজনীতি করি আমরা। 


এখানে কোনো কৃত্তিমতা নেই। সবাই বাস্তববাদী হোন। কৃচ্ছতা সাধন করুন। অতিরিক্ত গাড়ির তেল ব্যবহার করবেন না। যারা অতিরিক্ত গাড়ি ব্যবহার করছেন, ফিরিয়ে দেন। অতিরিক্ত তেল যারা ব্যবহার করছেন আর করবেন না।