রাঙ্গুনিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শনিবার ৬ই জুলাই ২০১৯ ০৬:৫১ অপরাহ্ন
রাঙ্গুনিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের মরাখাল এলাকা থেকে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে সাড়ে ৭শত গ্রাম গাঁজা জব্দ করা হয়। তাঁর নাম কবির আহম্মদ (৪৫)। সে ওই এলাকার মৃত লেদু মিয়ার পুত্র। সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসায় চালিয়ে আসছিল বলে অভিযোগ করছেন স্থানীয়রা। শনিবার (৬ জুলাই) দুপুরে তাঁকে আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করে পুলিশ। 

রাঙ্গুনিয়া থানার এসআই ইসমাঈল হোসেন জুয়েল জানায়, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদে উপজেলার সরফভাটা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ড এলাকায় অভিযান চালানো হয়। অভিযানকালে ওই এলাকার মরাখাল সংলগ্ন নুরুল আমিন সওদাগরের বাড়ির সামনে থেকে মাদক বিক্রিকালে চিহ্নিত মাদক ব্যবসায়ী কবির আহমদকে গ্রেপ্তার করা হয়। এসময় তাঁর কাছ থেকে দুই প্যাকেটে ৫০০ গ্রাম গাঁজা এবং ৭৩ টি পুরিয়া (প্যাকেট) করে বিক্রির জন্য রাখা আরও ২৫০ গ্রাম গাঁজা পাওয়া যায়। আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২০১৫ সালের একটি মামলা ছিল।

তার বিরুদ্ধে থানায় আরো একটি মামলা দায়ের করে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে। পদুয়া ইউনিয়নের খুরুশিয়া এলাকা দিয়ে উপজাতিয় মাদক ব্যবসায়ীরা সড়ক ও নৌকা যোগে পূর্ব সরফভাটা মরাখালের মুখ এলাকায় এবং চট্টগ্রাম শহর থেকে গোডাউন দিয়ে মাদক আমদানি করে সে নিয়মিত বিক্রি করে আসছিল বলে স্বীকারোক্তি দেয়। তাঁর সাথে জড়িত মাদক ব্যবসার মূল হোতাদের ধরতে অভিযান চালানো হচ্ছে বলে জানায় পুলিশ। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব