শিশুকে মসজিদে ডেকে নিয়ে ধর্ষণ করল মুয়াজ্জিন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: শুক্রবার ১২ই জুলাই ২০১৯ ০৪:২৫ অপরাহ্ন
শিশুকে মসজিদে ডেকে নিয়ে ধর্ষণ করল মুয়াজ্জিন

কক্সবাজারের উখিয়ায় মসজিদে ঝাড়ু দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করার অভিযোগ ওঠেছে মুয়াজ্জিনের বিরুদ্ধে। এ ঘটনার পর থেকে হাফেজ নুরুল আমিন পলাতক রয়েছেন। ঘটনাটি ঘটে বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুর ১২ টার দিকে উপজেলার রাজাপালং ইউনিয়নের ডেইলপাড়া মসজিদে।

শিশুটির চাচা বলেন, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে স্থানীয় প্রাথমিক বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে দ্বিতীয় শ্রেণির ওই ছাত্রীকে মসজিদ ঝাড়ু দেওয়ার কথা বলে ডেকে নিয়ে যায় মুয়াজ্জিন হাফেজ নুরুল আমিন। তাকে মসজিদের ভেতর নিয়ে ধর্ষণ করে নুরুল আমিন। পরে মেয়েটি রক্তাক্ত অবস্থায় বাড়িতে এসে তার মাকে ঘটনাটি বলে। এ বিষয়টি এলাকায় জানাজানি হলে ধর্ষক স্থানীয় মেম্বারের মাধ্যমে সমঝোতার চেষ্টা করে। নির্যাতিতার পরিবারকে এক লাখ টাকা দেওয়ার জন্যও প্রস্তাব দেন ধর্ষক। কিন্তু নির্যাতিতার পরিবার না মানায় তা স্থানীয়ভাবে সমঝোতা হয়নি।

পরে শিশুটির পরিবার এই ঘটনার বিষয়ে পুলিশের কাছে অভিযোগ করে। ঘটনার সত্যতা নিশ্চিত করে উখিয়া থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম মজুমদার জানান, আমরা ধর্ষণের একটি অভিযোগ পেয়েছি। ওই মুয়াজ্জিনকে গ্রেফতারের সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি আমরা।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব