শরীয়তপুর জেলা ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক
মেহেদী হাসান, জেলা প্রতিনিধি ভেদরগঞ্জ (শরিয়তপুর)
প্রকাশিত: সোমবার ৫ই আগস্ট ২০১৯ ০৫:০৯ অপরাহ্ন
শরীয়তপুর জেলা ডায়াবেটিক সমিতির কার্যনির্বাহী কমিটি গঠন

শরীয়তপুর জেলায় ডায়াবেটিস রোগীদের ক্রমবর্ধমান চাহিদার পরিপেক্ষিতে একটি ডায়াবেটিক সমিতি গঠন ও সুষ্ঠু ব্যবস্থাপনায় পরিচালনার জন্য শরীয়তপুরে একুশ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। গত ১ আগষ্ট বৃহস্পতিবার এ কমিটি গঠন করা হয়।

কমিটির সভাপতি পদে জেলা প্রশাসক কাজী আবু তাহের, সহ-সভাপতি পদে সিভিল সার্জন ডা. খলিলুর রহমান ও সাধারণ সম্পাদক পদে সদর হাসপাতালের আবাসিক ম্যাডিকেল অফিসার (আরএমও) ডা. শেখ মোস্তফা খোকনকে নির্বাচিত করা হয়েছে।

এছাড়া কমিটির অন্যান্য পদে যারা নির্বাচিত হয়েছেন তারা হলেন, সহ-সভাপতি শরীয়তপুর সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মো. আলী হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রাক্তন কনসালটেন্ট ডা. মো. নুরুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক অ্যাড. মোসলেম খান, দপ্তর সম্পাদক অ্যাড. মুরাদ হোসেন মুন্সী, সাংগঠনিক সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর আব্দুস সামাদ বেপারী, সমাজকল্যাণ সম্পাদক জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক তাইজুল সরকার, প্রচার সম্পাদক অ্যাড. আব্দুল মোতালেব মাদবর, কোষাধ্যক্ষ সদর উপজেলা নির্বাহী অফিসার, সদস্য জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল হাশেম তপাদার, শরীয়তপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম কোতোয়াল, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. আবু সাঈদ, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা ও শিক্ষাবীদ মো. মোসলেহ উদ্দিন, জেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান অ্যাড. রওশন আরা, ব্যাংকার অনিক ঘঠক চৌধুরী, শরীয়তপুর পৌরসভার কাউন্সিলর আবুল কাশেম মোল্যা ও সাংবাদিক শহীদুল ইসলাম পাইলট।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব