বাউফলে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীকে হত্যার হুমকি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: সোমবার ২রা সেপ্টেম্বর ২০১৯ ০৬:৩৫ অপরাহ্ন
বাউফলে কুপ্রস্তাবে রাজি না হওয়ায় যুবতীকে হত্যার হুমকি

পটুয়াখালীর বাউফলে কু-প্রস্তাবে রাজী না হওয়ায় এক যুবতী ও তার পরিবারকে হত্যার হুমকি দিয়েছে এক সরকারি চাকরি জীবি। তাঁর নাম মো: আরিফুর রহমান।  তিনি বাউফল পৌর শহরের শেরে বাংলা রোডের মৃত- জালাল আহম্মেদের ছেলে।  আরিফুর রহমান ভোলার লালমোহন উপজেলা প্রকৌশলী অধিদপ্তরের উপ-সহকারি প্রকৌশলী (নশকাকার) হিসাবে কর্মরত আছেন।  হত্যার হুমকির ঘটনায় ওই যুবতী বাউফল থানায় একটি সাধারন ডায়রি দায়ের করেন। 

সংশ্লিষ্ট সূত্র থেকে জানা যায়, দীর্ঘদিন যাবৎ এক সন্তানের জনক আরিফের সাথে ওই যুবতীর প্রেমের সম্পর্ক চলে আসছিলো। সর্ম্পকে তাঁরা আত্মীয়। বিষয়টি জানাজানি হলে পরিবারের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হয়। এক পর্যায় যুবতী সর্ম্পক ছিন্ন করে। সর্ম্পক ছিন্ন করায় আরিফ  ক্ষিপ্ত হয়ে  যুবতীর বাড়ীতে গিয়ে তাকে এবং তার পরিবারকে হত্যার হুমকি দেয়। 

গত কাল সাংবাদিকদের সাথে আলাপকালে অভিযোগকারী যুবতী জানায়, আরিফ গোপন সর্ম্পক রাখতে চায়! তবে বিয়ে করতে চায় না। আমি বিষয়টি মেনে না নিলে সে আমাকে এবং আমার পরিবারকে হত্যার হুমকি দেয়। তিনি আরো বলেন, আরিফের বেশ কিছু ফোনালাপ ও মোবাইল ফোনে পাঠানো ক্ষুদে বার্তা প্রমাণ হিসাবে সংরক্ষিত আছে। যা পুলিশকে দেখানো হয়েছে। 

অভিযুক্ত আরিফুর রহমান মুঠোফোনে বলেন, আমি তাঁকে (অভিযোগকারী যুবতী) চিনি না। তাঁর সাথে আমার কোন সর্ম্পক নেই।  থানায় জিডি দায়ের সত্যতা স্বীকার করেন বাউফল থানা অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান। 

ইনিউজ ৭১/টি.টি. রাকিব