কাউখালীতে ডিস ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
সৈয়দ বশির আহম্মেদ, উপজেলা প্রতিনিধি কাউখালি (পিরোজপুর)
প্রকাশিত: মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর ২০১৯ ১০:৫১ অপরাহ্ন
কাউখালীতে ডিস ব্যবসায়ী যুবকের লাশ উদ্ধার

পিরোজপুরের কাউখালীতে মো. রাকিব রাঢ়ী (১৭) নামে ডিস ব্যবসায়ি এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে উপজেলা সদর ইউনিয়নের আইরণ ঝাপূর্ষী গ্রামের বাড়ির একটি পেয়ারা গাছ থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। নিহত ওই যুবকের মৃত্যুর কারন পরিবার ও পুলিশ উদঘাটন করতে পরেনি। রাকিব আইরণ ঝাপূর্ষী গ্রামের মো. আব্দুল জলিল রাঢ়ীর ছোট ছেলে । সে তার বড় ভাইয়ের সাথে ডিস লাইনের ব্যবসায় জড়িত ছিলো।

থানা সূত্রে জানাগেছে, রাকিব তার বড় ভাইয়ের সাথে ডিস লাইনের ব্যবসার গ্রাহকদের মাসিক বিল উত্তোলন করে সোমবার রাতে বাড়ি ফেরে। রাতে খাওয়া দাওয়া করে সে তার কক্ষে ঘুমিয়ে পড়ে। রাত আড়াইটার দিকে তার মায়ের ঘুম ভাঙলে রাকিবের কক্ষে টিভি চালুর শব্দ পেয়ে রাকিবের কক্ষে গিয়ে দেখেন  বিছানা খালি। এরপর পরিবারের স্বজন খোাঁজাখুঁজি কওে কসতঘর লাগোয়া একটি পেয়ার গাছে তার লাশ ঝুলতে দেখে থানায় খবর দেন। পুলিশ  মঙ্গলবার ভোর রাতে ঘটনাস্থল হতে ওই যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করে। 

নিহত রাকিবের পিতা আব্দুল জলিল জানান, তার ছেলে কি কারনে আত্মহত্যা করেছে তা তারা জানেন না। রাতের খাবার শেষে আমরা ঘুমিয়ে যাই, রাকিব টিভি দেখতেছিল। গভীর রাতে টিভির শব্দে ঘুম ভাঙলে দেখি ছেলের কক্ষের দরোজ খোলা। তাকে না পেয়ে আমি বাহিরে টর্চ মেরে দেখি ঘরের সামনের পেয়ারা গাছে তার লাশ ঝুলছে। 

এ ব্যাপারে  কাউখালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম জানান. ওই যুবকরে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে।,তার মৃত্যুর কোন কারন উদঘাটন করা যায়নি। এ ঘটনায় কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

ইনিউজ ৭১/জিয়া