রাঙ্গুনিয়ায় বিদ্যুতায়িত হয়ে গৃহবধূর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ৫ই নভেম্বর ২০১৯ ০৬:০৮ অপরাহ্ন
রাঙ্গুনিয়ায় বিদ্যুতায়িত হয়ে গৃহবধূর মৃত্যু

রাঙ্গুনিয়ায় ডেকোরেশন দোকানের আলোকসজ্জার বাতির লাইনে বিদ্যুতায়িত হয়ে এক গৃহবধূর মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার (৫ নভেম্বর) ভোর ৭টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের বটতল বাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত গৃহবধূর নাম গোলাপী বড়–য়া (৩০)। সে ওই এলাকার মিন্টু চৌধুরীর স্ত্রী।

স্থানীয় ইউপি সদস্য কাজী আরকান উদ্দিন জানান, পদুয়া ইউনিয়নের উত্তর পাড়া দুধু মিয়া ওরপে বুইজ্জার ছেলে খোরশেদ আলমের পদুয়ার বটতল বাজারের ভাই ভাই ডেকোরেশন নামে একটি দোকান রয়েছে। দোকানটিতে সে সাজসজ্জার জন্য রাতে দোকানের সামনে আলোকসজ্জার বাতি লাগিয়েছিলেন। মঙ্গলবার সকালে গৃহবধূ গোলাপী আক্তার ভোরে ওই দোকানের সামনে দাড়িয়ে প্রতিবেশী এক নারীর সাথে কথা বলছিল। কথা বলার এক ফাঁকে দোকানের ওই আলোকসজ্জার লাইনে হাত লেগে যায়। এতে সে বিদ্যুতায়িত হয়ে মাটিতে পড়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত গৃহবধূর সংসারে স্বামী, দুই ছেলে ও ১ কন্যা সন্তান রয়েছে।

ডেকোরেশন দোকানের স্বত্ত্বাধিকারী খোরশেদ আলম বলেন, “আলোকসজ্জার ওই লাইনে সে কিভাবে বিদ্যুতায়িত হয়ে মারা গেছে বুঝতে পারছি না। তবে সে মারা যাওয়ার খবরে আমি দ্রুত ঘটনাস্থলে গিয়ে আমি নিজে তাকে হাসপাতালে নিয়ে গিয়েছিলাম।”

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী কমিউনিটি মেডিকেল কর্মকর্তা রবিউল হোসেন বলেন, ‘সকাল ৯টার দিকে তাকে হাসপাতালে আনা হয়েছিল। আমরা তার শরীরের ইসিজি করে দেখি তার মৃত্যু হয়েছে।’

রাঙ্গুনিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব মিল্কি জানান, ‘বিদ্যুৎপৃষ্টে গৃহবধূর মৃত্যুর ঘটনার বিষয়ে কেউ থানায় জানায়নি। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’

ইনিউজ ৭১/টি.টি. রাকিব