কালকিনিতে পানিতে ডুবে যমজ শিশুর মৃত্যু

নিজস্ব প্রতিবেদক
মোঃ আতিকুর রহমান আজাদ,উপজেলা প্রতিনিধি কালকিনি (মাদারীপুর)
প্রকাশিত: সোমবার ২রা ডিসেম্বর ২০১৯ ০৩:১৮ অপরাহ্ন
কালকিনিতে পানিতে ডুবে যমজ শিশুর মৃত্যু

মাদারীপুরের কালকিনিতে পানিতে ডুবে একই পরিবারের দুই যমজ শিশুর মৃত্যু হয়েছে। শিশু দুটিকে উদ্ধার করে কালকিনি সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুইটি শিশুকেই মৃত্যু ঘোষনা করেন।

সরেজমিনে গিয়ে জানা গেছে, আজ সোমবার সকাল আনুঃ ১১টার সময় মাদারীপুর জেলার কালকিনি উপজেলা নবগ্রাম ইউনিয়নের দক্ষিন শশিকর গ্রামের অনিমেষ রায়ের দুটি যমজ সন্তান অর্ঘ রায় ও প্রাগ্য রায় (আড়াই) বছর।যমজ শিশু দইটির মা পিংকি রায় বাড়ির পাশে গাছের পাতা কুড়াতে যায়। হঠাৎ তার সন্তানের কথা মনে পড়লে বাড়ির দিকে ছুটে আসেন। এসময় বাচ্চা দুটিকে খুজতে শুরু করেন।

খুজতে খুজতে নিজ বাড়ির সামনে থাকা পুকুরে দিকে তাকালে একটি শিশুকে পানিতে ভাসতে দেখে শিশুর মা নিজেই পানিতে লাফিয়ে পড়ে শিশুটিকে উদ্ধার করতে গেলে পায়ের সাথে তার আরেকটি শিশুর শরীর লাগলে পানিতে ডুব দিয়ে তাকেও উদ্ধার করেন। পরে স্থানীয় এলাকাবাসী তার চিৎকার শুনে ছুটে আসে। উদ্ধার করা যমজ শিশু দুটি কালকিনি সরকারি হাসপাতালে নেয়া হলে সে সময় কর্তব্যরত চিকিৎসক শিশু দুটিকে মৃত্যু ঘোষনা করেন।

অন্যদিকে শিশুর মা পিংকি রায় লাফিয়ে উদ্ধার করার কারনে তার ডান পায়ে প্রচন্ড আঘাঁত পায় এবং দুটি সন্তানই মৃত্যু হয়েছে শুনে গ্যাঁন হাড়িয়ে ফেলে। পরে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়।         

ইনিউজ ৭১/টি.টি. রাকিব