প্রকাশ্যে স্কুলশিক্ষিকার ব্যাগ-স্বর্ণের চেইন ছিনতাই (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২৩শে জানুয়ারী ২০২০ ০৩:১৭ অপরাহ্ন
প্রকাশ্যে স্কুলশিক্ষিকার ব্যাগ-স্বর্ণের চেইন ছিনতাই (ভিডিও)

রাজধানীতে দিনে দুপুরে একটি ছিনতাইয়ের ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এতে এক স্কুল শিক্ষিকার ব্যাগ ছিনিয়ে নিতে দেখা যায় ছিনতাইকারীদের। দ্বিতীয় দফায় শরীর তল্লাশি করে নেয়া হয় স্বর্ণালংকার। সম্প্রতি এ ঘটনাটি ঘটেছে রাজধানীর উত্তরা ৫ নম্বর সেক্টরের ৩ নম্বর সড়কে।

জানা গেছে, রিকশায় করে অন্যদিনের মত কর্মক্ষেত্র ৩ নম্বর সেক্টরে যাচ্ছিলেন ওই স্কুল শিক্ষিকা। হঠাৎ করেই পেছন থেকে আসা একটি মোটরসাইকেল রিকশার গতিরোধ করে। লাল-কালো রংয়ের ওই মোটরসাইকেলে ছিলেন হেলমেট পরিহিত দুইজন আরোহী। কোনো কিছু বুঝে উঠার আগেই তাদের একজন ছুটে আসেন রিকশায় বসে থাকা ওই শিক্ষিকার দিকে। ছুরি ঠেকিয়ে কেড়ে নেন ওই শিক্ষিকার হাতে থাকা ব্যাগ। নির্বাক দৃষ্টিতে অসহায়ের মতো তাকিয়ে থাকে রিকশাওয়ালা।

প্রথম দফায় ব্যাগ নিয়ে গেলেও সন্তুষ্ট হতে পারেননি ছিনতাইকারীরা। মোটরসাইকেলে উঠলেও আবার নেমে আসেন ওই ছিনতাইকারী। দ্বিতীয় দফায় ওই শিক্ষিকার হিজাব সরিয়ে গলা থেকে স্বর্ণের চেইন এবং হাতে থাকা চুড়ি ছিনিয়ে নেন অনেকটা ফিল্মি স্টাইলে।

এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষিকার পক্ষে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার স্বামী রুহুল আমিন। উত্তরা (পশ্চিম) থানার ওসি তপন চন্দ্র সাহা সংবাদমাধ্যমকে বলেন, বিষয়টি সম্পর্কে এখনো অবগত নই। তবে খোঁজ নিয়ে এ ব্যাপারে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন ওই কর্মকর্তা।

ইনিউজ ৭১/এম.আর