কালিয়াকৈরে স্ত্রীর আত্বহত্যা, স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
খোরশেদ আলম, উপজেলা প্রতিনিধি তাহিরপুর (সুনামগঞ্জ)
প্রকাশিত: রবিবার ২৬শে জানুয়ারী ২০২০ ০৭:৩০ অপরাহ্ন
কালিয়াকৈরে স্ত্রীর আত্বহত্যা, স্বামী গ্রেফতার

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর পুর্বপাড়া এলাকার হাজী ছামাদের বাড়ী থেকে শনিবার বিকেলে পুলিশ মাহমুদা আক্তার মলি (৩০) নামের স্ত্রীকে হত্যার অভিযোগে স্বামীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত স্বামী হলো সফিপুর পূর্বপাড়া গ্রামের নুরুল ইসলামের ছেলে লিটন।  নিহত মাহমুদা আক্তার মলি উপজেলার সফিপুর পুর্বপাড়া এলাকার নুরুল ইসলাম লিটনের স্ত্রী। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহম্মেদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করে। 

পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা যায়, টাঙ্গাইল জেলার ঘাটাইল থানার গৌরাঙ্গ এলাকার মাসুদ সিকদার এর  মেয়ে মাহমুদা আক্তার মিলির সাথে ফরিদপুর জেলার নগরকান্দা থানার জুনজুন এলাকার ফরহাদ হোসেনে ছেলে নুরুল ইসলাম লিটনের সাথে প্রায় ১২ বছর আগে বিয়ে হয়। তাদের জুবায়ার আহম্মেদ ফাহিম নামে ৭ বছরের এক ছেলে রয়েছে। বেশ কয়েক বছর আগে লিটন স্ত্রী মাহমুদা আক্তার মলিকে নিয়ে কালিয়াকৈর উপজেলার সফিপুরে হাজী ছামাদ এর বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় কারখানায় কাজ করে আসছে। শনিবার দুপুরে তুচ্ছ ঘটনায় স্বামী লিটনের সাথে স্ত্রী মলির ঝগড়া হয়। ঝগড়া শেষে স্বামী কারখানায় চলে যায়। পরে তার স্ত্রী  গলায় ওড়না পেচিয়ে গলায় ফাস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।

কালিয়াকৈর থানার এস আই মুক্তি মাহমুদ জানান, স্বামীর প্ররোচনায় স্ত্রী আত্বহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে। ওই ঘটনায় স্বামীকে আটক করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।

ইনিউজ ৭১/টি.টি. রাকিব