আশুলিয়ায় ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: বুধবার ১৪ই অক্টোবর ২০২০ ০৮:৫৮ অপরাহ্ন
আশুলিয়ায় ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

সাভারের আশুলিয়ার গাজীর চট এলাকায়  বাসা-বড়িতে নেওয়া ৬০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে সাভার তিতাস গ্যাস কর্তৃপক্ষ। এসময় ১২ জন গ্রাহকের কাছ থেকে প্রায় ৫০ লাখ টাকা বকেয়া বিল আদায় করা হয়।বুধবার (১৪ অক্টোবর) আশুলিয়ার গাজীর চট এলাকার রশিদ মার্কেট ও মধ্য গাজিরচটে অভিযান পরিচালনা করেন সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোহাম্মদ সায়েম।

তিনি জানান, আজ সকাল থেকে তিতাস গ্যাস কর্তৃপক্ষ রশিদ মার্কেট ও মধ্য গাজিরচট এলাকায় অভিযান চালিয়ে ৬০০ অবৈধ গ্যাসের সংযোগ বিছিন্ন করে। এছাড়া কয়েকটি মূল পয়েন্ট থেকে মাটির নিচে থাকা গ্যাস সরবরাহের কয়েক হাজার পাইপ জব্দ করা হয়। পরে ব্যবহৃত রাইজার খুলে নিয়ে লাইনগুলো সিলগালা করে দেওয়া হয়। সেই সাথে বৈধ গ্যাস সংযোগ গ্রহকদের কাছ থেকে প্রায় ৫০ লাখ টাকার বকেয়া বিল আদায় করা হয়।

তিনি আরো বলেন, কিছু অসাধু ব্যক্তি এলাকার লোকজনের কাছ থেকে টাকা নিয়ে অবৈধভাবে গ্যাস সংযোগ দেয় তাদেরকে চিহিৃত করে মামলাও করা হয়েছে। এ মাস জুড়ে পর্যায়ক্রমে সাভার ও আশুলিয়ায় অভিযান চালিয়ে সব অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হবে বলে জানান তিনি।
 
এ সময় উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মাহমুদ হাসান, প্রকৌশলী নাজমুল হাসান নয়ন, প্রকৌশলী মমতাজ, উপ-ব্যবস্থাপক সুমন দাস, ঠিকাদার মো: মনির হোসেনসহ তিতাস কর্তৃপক্ষের আরো কর্মকর্তারা।এছাড়া যেকোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে আশুলিয়া ও সাভার থানার পুলিশ মোতায়েন ছিলো।