হাকিমপুরে হরতালের প্রতিবাদে আ'লীগের শান্তি সমাবেশ

নিজস্ব প্রতিবেদক
গোলাম রব্বানী, উপজেলা প্রতিনিধি হিলি (দিনাজপুর)
প্রকাশিত: রবিবার ২৯শে অক্টোবর ২০২৩ ০৮:৪৩ অপরাহ্ন
হাকিমপুরে হরতালের প্রতিবাদে আ'লীগের শান্তি সমাবেশ

সারাদেশব্যাপী বিএনপি জামায়াতের সন্ত্রাস, নৈরাজ্য, অগ্নি সংযোগ ও অহেতুক হরতালের প্রতিবাদে বিক্ষোভ ও শান্তি সমাবেশ করেছে হাকিমপুর উপজেলা আওয়ামী লীগ।


রবিবার(২৯ অক্টোবর) সকাল সাড়ে দশটায় উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বাংলাহিলি বাজারস্হ দলীয় কার্যালয়ের সামনে এলএসডি গোডাউন মোড়ে বিক্ষোভ ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়।


শান্তি সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব হারুন উর রশিদ হারুন এর নেতৃত্বে উপস্থিত ছিলেন, উপজেলা আ'লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমান লিটন, সহ-সভাপতি সোহরাব হোসেন প্রতাপ, শাহেদ মল্লিক বাবু, আব্দুল লতিফ মাষ্টার, প্রচার সম্পাদক এনামুল হক, পৌর আ'লীগের সভাপতি ও মেয়র জামিল হোসেন চলন্ত, সাধারণ সম্পাদক নাসিম আহম্মেদ টুকু, সাংগঠনিক সম্পাদক মিনহাজুল ইসলাম, মুকুল হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক এমদাদুল মল্লিক টগর, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কাহের আলী, সাধারণ তৌহিদুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক মহাসিন আলী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পৌর যুবলীগের সভাপতি মাহমুদুল হাসান উজ্জল, ছাত্রলীগের সভাপতি তারিকুল সরকার, সাধারণ সম্পাদক অনিক সরকার, কৃষক লীগের সভাপতি মিলন, সাধারণ সম্পাদক রাকিব হাসান ডালিম, ছাত্রনেতা সোহাগ, মারুফ, রিয়াদ, মুহিত আহমেদ, মোস্তাকিম, মোশাররফ হোসেনসহ আরও অনেকে। 


এছাড়াও উপজেলার বোয়ালদাড় ইউনিয়নে ইউনিয়ন আ'লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ছদরুল ইসলাম এর নেতৃত্বে বোয়ালদাড় বাজারে ও আলিহাট ইউনিয়ন এর হরিহরপুর বাজারে ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান এর নেতৃত্বে বিক্ষোভ মিছিল শানিত সমাবেশ করেন। এসময় ইউনিয়ন আ'লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।