ইতালীতে সংবর্ধিত হলেন জাহাঙ্গীর ফরাজী, এম এ রব মিন্টু

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত: মঙ্গলবার ২৬শে নভেম্বর ২০১৯ ০২:৫৭ অপরাহ্ন
ইতালীতে সংবর্ধিত হলেন জাহাঙ্গীর ফরাজী, এম এ রব মিন্টু

ইতালী আওয়ামী লীগের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে সংবর্ধনা দিয়েছে রোমা ওয়েষ্ট, ওমার্কোনী আওয়ামী লীগের নেতৃবৃন্দ। গত ২৪নভেম্বর রবিবার সন্ধ্যায় রোমা মার্কোনী ইন্ডিয়ান বাংলা রেষ্টুরেন্টের হলরুমে এ গণসংবর্ধনা সভাপতিত্ব করেন কুমিল্লার কৃতি সন্তান,কুমিল্লা ভিকেক্টারিয়া বিশ্ববিদ্যালয় কলেজের সাবেক ছাত্রনেতা তাহেরুল ইসলাম মজুমদার।

ইতালী আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ. আর. আহমেদ তপু ও দপ্তর সম্পাদক জি.আর. মানিকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইতালী আওয়ামী লীগের সম্পানিত সভাপতি জাহাঙ্গীর ফরাজী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক এম. এ. রব মিন্টু, ইতালী আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি আলি আহাম্মদ ঢালী, ইতালী আওয়ামী লীগ সহ সভাপতি সরদার লুৎফর রহমান, জামান মোক্তার, শাফিজুল হক শাফিজ, নজরুল ইসলাম বাবু, যুগ্ম সাধারন সম্পাদক মাসুদুর রহমান সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক স্বপন হাওলাদার, মুজিবুর রহমান, উপ দপ্তর সম্পাদক রাজিব রহমান, উপপ্রচার সম্পাদক লিটন চৌধুরী, সহ কোষাধ্যক্ষ কুদ্দুস চৌকিদার, সম্মানিত সদস্য হাজী সুইট,   নিগার সুলতানা মিতা। এসময় রোমা ওয়েষ্ট, মার্কোনীবাসী সর্বস্তরের আওয়ামী নেকার্মীরা উপস্থিত ছিলেন। 

সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা জাহাঙ্গীর ফরাজী ও এম এ রব মিন্টুর নেতৃত্বে একটি দুর্নীতি ও দালালমুক্ত আওয়ামী লীগ গড়ার অঙ্গীকার করেন। তারা বলেন ইতালী আওয়ামী লীগের সাবেক সভাপতি বছরের অধিক সময় দেশে অবস্থান করেন আর সাধারন সম্পাদক পাসপোর্ট দালালী ছাড়া বিভিন্ন রকম অনৈতিক কর্মকান্ডে জড়িত, এতে করে ইতালী আওয়ামী লীগের কার্যক্রম মুলত মুখ থুবড়ে পড়েছিল।

উপস্থিত বক্তারা বর্তমান রাষ্টুদূতের দৃষ্টি আকর্ষণ করে বলেন আপনি কোন ব্যক্তি বা দলের প্রতিনিধি নয় আপনি সর্বস্তরের প্রবাসী বাংলাদেশীদের প্রতিনিধি। সুতরাং দালালদের তোষন বন্ধ করে সাধারন মানুষের সুবিধা অসুবিধার দিকে নজর দিন।

ইনিউজ ৭১/এম.আর