সড়ক দুর্ঘটনায় শ্যামনগরের সাবেক ছাত্রলীগ নেতা নিহত

নিজস্ব প্রতিবেদক
অনাথ মন্ডল উপজেলা প্রতিনিধি , শাম্যনগর (সাথক্ষীরা)
প্রকাশিত: মঙ্গলবার ৩০শে নভেম্বর ২০২১ ১০:১৬ অপরাহ্ন
সড়ক দুর্ঘটনায় শ্যামনগরের সাবেক ছাত্রলীগ নেতা নিহত

আজ ৩০শে নভেম্বর মঙ্গলবার আনুমানিক ১১.৩০ ঘটিকায় নলতায় মোটরসাইকেল ও বাসের মুখোমুখি সংঘর্ষে সাবেক ছাত্রলীগ নেতার মৃত্যু। মৃত ব্যক্তি হলেন শ্যামনগর উপজেলার ১নং ভূরুলিয়া ইউনিয়নে ৬নং ওয়ার্ডের পঞ্চানন ঘোষের একমাত্র পুত্র উত্তম কুমার ঘোষ(২৩)। উত্তম শ্যামনগর উপজেলার ১নং ভূরুলিয়া ইউনিয়নের সাবেক ছাত্রলীগের সেক্রেটারি। ঘটনার বিবরণে তার কাকা সুকুমার ঘোষ জানায়, উত্তম তার বোনকে সাতক্ষীরায় ডাক্তার দেখানোর জন্য সকালে বাড়ি থেকে বের হয়। তারপর বোনকে বাসে উঠিয়ে দিয়ে সে মোটরসাইকেলে তার ভাগ্নে ও বন্ধু কৌশিককে সাথে নিয়ে রওনা দেয়।


পথিমধ্যে নলতা রওজা শরীফ পার হয়ে পেট্রোল পাম্পের একটু সামনে সড়ক দুর্ঘটনায়টি ঘটে। তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করে। উত্তম ঘোষের অকাল মৃত্যুতে গভীর ভাবে শোকাহত এবং তার বিদেহী আত্মার শান্তি কামনা করেন সাতক্ষীরা -৪ আসনের সাংসদ সদস্য এস.এম জগলুল হায়দার।


এসময় আরও সমবেদনা জানান শ্যামনগর উপজেলা যুবলীগের আহবায়ক জাকির হোসেন, যুগ্ন-আহবায়ক হাফিজুর রহমান, আব্দুল মজিদ, উপজেলা হিন্দু পরিষদের আহবায়ক অনাথ মন্ডল, যুগ্ন-আহবায়ক সুজন কুমার দাস, হিমাংশু মন্ডল, সদস্য সচিব উৎপল মন্ডল প্রমুখ।