দেবীদ্বারে নবগঠিত উপজেলা মহিলা শ্রমিক লীগ'র বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: বুধবার ১লা ডিসেম্বর ২০২১ ০৮:৪৪ অপরাহ্ন
দেবীদ্বারে নবগঠিত উপজেলা মহিলা শ্রমিক লীগ'র বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা

কুমিল্লা দেবীদ্বারে নবগঠিত উপজেলা মহিলা শ্রমিক লীগ'র বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন।বুধবার ১ডিসেম্বর বিকেল ৩টায় নবগঠিত কমিটির সভাপতি শাহিনুর বেগম'র নেতৃত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গণে অবস্থিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন পূর্নাঙ্গ কমিটির সকল নেতৃবৃন্দ। এসময় নেতৃবৃন্দের কন্ঠে 'জয় বাংলা জয় বঙ্গবন্ধু' স্লোগানে মুখরিত হয় এলাকার চারিপাশ।


নবগঠিত উপজেলা মহিলা শ্রমিকলীগের সভাপতি শাহিনুর বেগম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে, দেশরত্ন, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে আমাদের এই নতুন কমিটির সকল সদস্যকে নিয়ে কাজ করবো এবং আগামী দিনে শ্রমজীবী নারীদের  অধিকার আদায়ে কাজ করে যাবো ইনশাল্লাহ।


উল্লেখ্য, গত ৩০নভেম্বর মঙ্গলবার কুমিল্লা দেবীদ্বার উপজেলা মহিলা শ্রমিকলীগ'র ৪৫ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যালয় ভবনে মহিলা শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সভাপতি সুরাইয়া আক্তার ও সাধারন সম্পাদক রহিমা আক্তার কর্তৃক স্বাক্ষরিত (এমএসলীগ/কমিটি অনুমোদন/২০২১/১৩নং স্মারকে ৩ বছরের জন্য ওই পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।কমিটিতে শাহিনুর বেগমকে সভাপতি, শারমিন আক্তারকে সাধারণ সম্পাদক এবং আয়েশা আক্তার মুক্তাকে সাংগঠনিক সম্পাদকদের দায়িত্বে রাখা হয়েছে।