ভূঞাপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ীসহ ৯ জনকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক
ফুয়াদ হাসান রঞ্জু, উপজেলা প্রতিনিধি, ভূঞাপুর, টাঙ্গাইল
প্রকাশিত: বৃহঃস্পতিবার ১৩ই জানুয়ারী ২০২২ ০৩:১৩ অপরাহ্ন
ভূঞাপুরে ভ্রাম্যমান আদালতের অভিযানে ৩ ব্যবসায়ীসহ ৯ জনকে জরিমানা

টাঙ্গাইলের ভূঞাপুরে স্বাস্থ্যবিধি অমান্য করা ও পলিথিনের ব্যাগ ব্যবহার করায় ৩ ব্যবসায়ীসহ ৯ জনকে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান ভূঞাপুর বাসস্ট্যান্ড ও বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে চাউল ব্যবসায়ী কামরুল ইসলামকে ১০ হাজার, বেলাল হোসেনকে ১০ হাজার এবং খোদা বক্সকে ৫ হাজার টাকা এবং ৬ জনকে স্বাস্থ্যবিধি অমান্য করায় ২ হাজার ৪’শ টাকা অর্থদন্ড প্রদান করেন।


জানা যায়, দেশে ওমিক্রনে আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় স্বাস্থ্যবিধি মানতে নির্দেশনা দেয় সরকার। এতে উপজেলায় সরকার ঘোষিত হাট-বাজারে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। এছাড়া পাট দিয়ে তৈরি বস্তা ব্যবহার না করে চাউলে পলিথিনের বস্তা ব্যবহার করায় অর্থদন্ড প্রদান করা হয়। এতে স্বাস্থ্যবিধি না মানায় ৬ জনকে ২ হাজার ৪’শ টাকা এবং ৩ চাউল ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। 


উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছা. ইশরাত জাহান জানান, সরকার ঘোষিত করোনা ভাইরাসে স্বাস্থ্যবিধি মানতে কঠোর অবস্থানে প্রশাসন। সকলকে স্বাস্থ্যবিধি অনুসরন করতে হবে। এই অভিযান অব্যাহত থাকবে।