দূর্গম পাহাড়ে অসহায়দের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিলেন সেনা রিজিয়ন লেডিস ক্লাব

নিজস্ব প্রতিবেদক
জসিমউদ্দিন জয়নাল, খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশিত: বৃহঃস্পতিবার ২০শে জানুয়ারী ২০২২ ০৯:১৭ অপরাহ্ন
দূর্গম পাহাড়ে অসহায়দের মাঝে উষ্ণতা ছড়িয়ে দিলেন সেনা রিজিয়ন লেডিস ক্লাব

পার্বত্যঅঞ্চলে সেনাবাহিনী শান্তি, সম্প্রীতি এবং উন্নয়ন কার্যক্রমের লক্ষ্যকে সামনে রেখে ২০৩ পদাতিক ব্রিগেড ও খাগড়াছড়ি রিজিয়ন বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম অব্যাহত রেখেছে। মানবিক সহায়তা মানুষের মৌলিক চাহিদাগুলোর মধ্যে অন্যতম। জনগণের সেবায় খাগড়াছড়ি রিজিয়ন সর্বদা সচেষ্ট। অত্র রিজিয়ন জনসাধারনের চিকিৎসা সেবার জন্য মেডিকেল ক্যাম্পেইন, বিশুদ্ধ পানি সরবরাহ, শীতবস্ত্র বিতরণসহ নানা সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে। 


মঙ্গলবার (১৮ জানুয়ারি ২০২২ইং)  খাগড়াছড়ি লেডিস ক্লাবের উদ্যোগে লেমুছড়ি ফুটবল মাঠে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়। এই মহতী কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রাবেয়া জাহাঙ্গীর, সহ-সভানেত্রী, খাগড়াছড়ি লেডিস ক্লাব। 


খাগড়াছড়ি লেডিস ক্লাব লেমুছড়ি এলাকার গোষ্ঠী, ধর্ম, বর্ণ নির্বিশেষে সকল শ্রেণীর মানুষের মাঝে শীতবস্ত্র বিতরনে সহায়তা প্রদান করে। এই কর্মসূচীর মাধ্যমে লেমুছড়ি এলাকার প্রায় ৪০০ এর ও বেশি পরিবার সুফল ভোগ করে। ধর্ম, বর্ণ নির্বিশেষে এই সহায়তার সুবিধাভোগী হওয়ায় স্থানীয় প্রশাসন, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং সচেতন নাগরিক সমাজ সকলেই এই কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন।


সহ-সভানেত্রী, খাগড়াছড়ি লেডিস ক্লাব বলেন, পার্বত্য এলাকায় সাধারণ জনগণের মাঝে খাগড়াছড়ি লেডিস ক্লাব এই মানবিক সহায়তা কার্যক্রম সবসময় অব্যাহত থাকবে।