পাঁচবিবিতে কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের সম্মাননা প্রদান

নিজস্ব প্রতিবেদক
মোস্তাকিম হোসেন, উপজেলা প্রতিনিধি পাঁচবিবি- জয়পুরহাট
প্রকাশিত: রবিবার ২৩শে জানুয়ারী ২০২২ ০৬:১২ অপরাহ্ন
পাঁচবিবিতে কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের সম্মাননা প্রদান

জয়পুরহাটের পাঁচবিবিতে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে কুইজ প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার ও সম্মাননা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে পাঁচবিবি তিনমাথার শিক্ষার্থী সমিতির আয়োজনে অফিসে চত্বরে বাংলাদেশের সুবর্ণজয়ন্তী উপলক্ষে উপজেলার এক হাজার শিক্ষার্থীদের অংশগ্রহণে আয়োজন করা হয়েছিল কুইজ প্রতিযোগীতার। 


প্রাইমারী, হাইস্কুল,কলেজ এবং উমুক্ত এ চারটি বিভাগে মোট ১২ জনকে কুইজ এর সঠিক উত্তর প্রদান করার জন্য শুভেচ্ছা উপহার হিসাবে তুলে দেয়া হয় ক্রেস্ট ও সনদপত্র। এ ছাড়াও উপজেলার পাঁচজন ব্যক্তিকে তুলে দেয়া হয় সম্মাননা স্মারক। 


সেরা শিক্ষক হিসাবে সম্মাননা স্বারক গ্রহন করেন হাফিজার রহমান, সাহিত্য ও স্কাউটিং এ বিশেষ অবদানের জন্য সম্মাননা জানানো হয় জয়নাল আবেদীন মাহমুদকে, মানবতায় বিশেষ অবদানের জন্য সম্মাননা পায় মানবতার দেওয়াল এর প্রতিষ্ঠাতা দেওয়ান রাসেল, আইটি শাখায় সম্মাননাপ্রাপ্ত হন তানভীর রাসেল এবং আবৃত্তি শাখায় সাফল্য অর্জন এর জন্য সম্মাননাপ্রাপ্ত হন লাবিবা বুশরা। অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে ছিলেন পাঁচবিবি উপজেলার সম্মানিত চেয়ারম্যান জনাব মনিরুল শহীদ মুন্না।  


বাংলাদেশের সুবর্ণজয়ন্তী কুইজ প্রতিযোগীতার পরিচালক মোঃ ফিরোজ হোসেন ফাইনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পৌর মেয়র হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথি ছিলেন পাঁচবিবি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ওবাইদুর রহমান, শহীদ আলাউদ্দিন মিউনিসিপ্যাল এর অধ্যক্ষ জনাব আনিছুর রহমান বাচ্চু,পাঁচবিবি বণিক সমিতির সভাপতি, ভরত প্রসাদ গোয়ালা ও  পাঁচবিবির কৃতি সন্তান চীনের শিক্ষার্থী মিজানুর রহমান সরকার।অনুষ্ঠানটি উপস্থাপনায় ছিলেন ফাইমিদা হাসান সূচনা।