নির্বাচন সামনে রেখে দেবীদ্বারে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক
শফিউল আলম রাজীব, উপজেলা প্রতিনিধি - দেবীদ্বার, কুমিল্লা
প্রকাশিত: সোমবার ২৪শে জানুয়ারী ২০২২ ০৮:৫৮ অপরাহ্ন
নির্বাচন সামনে রেখে দেবীদ্বারে আইনশৃঙ্খলা সংক্রান্ত সভা অনুষ্ঠিত

কুমিল্লার দেবীদ্বারে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।


সোমবার সকাল ১১টায় উপজেলার দক্ষিণ গুনাইঘর ইউনিয়নের পদ্ধকোট বাজার মার্কেট এলাকায় ৯নং বিটে উক্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।


সহকারী বিট অফিসার এএসআই মোঃ শাহাদাত হোসেন'র সঞ্চালনায় উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবীদ্বার সার্কেল) আমিরুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ মারুফ রহমান। গুনাইঘর দক্ষিণ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল হাকিম, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির সভাপতি ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং আসন্ন ইউপি নির্বাচনে উক্ত ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোঃ হুমায়ুন কবির, মুক্তিযুদ্ধ বিষয়ক গবেষক এবিএম আতিকুর রহমান বাশার। 


এছাড়াও উপস্থিত থেকে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, এসআই মোঃ ইখতার মিয়া, মোঃ সালাউদ্দিন শামীম সহ ইউনিয়নের ওয়ার্ডের বর্তমান ও আসন্ন নির্বাচনে সম্ভাব্য মেম্বার প্রার্থী গন।


উক্ত মতবিনিময় সভায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (দেবীদ্বার সার্কেল) আমিরুল্লাহ বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে যেন কোনো সহিংসতা না হয় সকলে যেন বন্ধুত্বপূর্ণ আচরণের মাধ্যমে নির্বাচনে অংশগ্রহণ করে প্রার্থীদের প্রতি আহবান জানান। 


এছাড়াও নির্বাচনকে কেন্দ্র করে কোন ধরনের অস্থিতিশীল ও সহিংস ঘটনা যেন না ঘটে সেদিকে সকলকে সতর্ক থাকার আহবান করেন এবং জনগণকে সতর্ক করে দিয়ে বলেন, জয়-পরাজয় নির্বাচনের অংশ। এ নিয়ে কোন ধরনের সহিংসতা/বিশৃঙ্খলা সৃষ্টি করা যাবে না। যারা সহিংসতা ঘটানোর চেষ্টা করবেন তাদেরকে আইনের আওতায় আনা হবে।